ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

নির্বাচন সামনে রেখে প্রচার শুরু করেছে ত্রিপুরার বিরোধী দলগুলো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
নির্বাচন সামনে রেখে প্রচার শুরু করেছে ত্রিপুরার বিরোধী দলগুলো

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার পরবর্তী বিধানসভা নির্বাচনের সময় যত এগিয়ে আসছে রাজনৈতিক দলগুলোর তৎপরতা ততই বেশি লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে রাজ্যের প্রধান বিরোধী দলগুলো সরব হয়ে উঠছে।

 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজ্যের প্রধান বিরোধী বামফ্রন্টের উদ্যোগে এক মিছিলের আয়োজন করা হয়।

এদিনের মিছিলটি রাজধানীর গান্ধীঘাট এলাকা থেকে শুরু হয়ে টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে।
মিছিলের নেতৃত্ব দেন সিপিআইএম দলের পশ্চিম জেলা কমিটির সম্পাদক রতন দাস।  

তিনি বলেন, ক্ষমতাসীন বিজেপির অপসাশন থেকে রাজ্যবাসীকে মুক্তি দেওয়ার জন্য এবং রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠা করার লক্ষ্যে তারা ভোটারদের আহ্বান জানাচ্ছেন।

এদিকে নির্বাচনকে সামনে রেখে এদিন ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সাবেক সভাপতি ও বনমালীপুর বিধানসভার সাবেক বিধায়ক গোপাল রায় বাড়ি বাড়ি ভোট প্রচারে বের হয়েছেন।  

তিনি বলেন, ভোটের প্রচারে বের হয়ে এলাকার মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। ২০২৩ এর নির্বাচনে কংগ্রেস ও সিপিআইএম জোট হচ্ছে বলেই তিনি জানান।  

তিনি আরও জানান, বনমালীপুর এলাকায় বিধায়ক থাকাকালীন এলাকার জন্য ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন তিনি। ২০১৮ সালে বনমালীপুর এলাকা থেকে জয়ী সাবেক মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, এলাকার কোন উন্নয়নমূলক কাজ করেনি বলেও মন্তব্য করেন।


বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।