ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

আগরতলা

ত্রিপুরায় ৬২৯০০ বোতল কফ সিরাপসহ ট্রাক জব্দ, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
ত্রিপুরায় ৬২৯০০ বোতল কফ সিরাপসহ ট্রাক জব্দ, আটক ২ ত্রিপুরায় ৬২৯০০ বোতল কফ সিরাপসজ ট্রাক জব্দ, আটক ২

আগরতলা: ত্রিপুরায় আলু বোঝাই ট্রাক থেকে ৬২ হাজার ৯শ’ বোতল বিভিন্ন ব্রান্ডের নিষিদ্ধ কফ সিরাপ জব্দ করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সদস্যরা। এ সময় ট্রাকের মালিক বিমল পাল (৩৪) চালক রূপক নাথকে (২৫) আটক করা হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিএসএফ ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের পাঠানো এক প্রেস রিলিজে মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় আসাম রাজ্যের গৌহাটি থেকে একটি ট্রাকে করে নিষিদ্ধ কফ সিরাপের বড় একটি চালান আগরতলায় আসছে।

বিএসএফ ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের পক্ষ থেকে ত্রিপুরা রাজ্যের ৪৪ নম্বর জাতীয় সড়কে ৭ ব্যাটালিয়ান বিএসএফ সদস্যরা শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাজ্যের ঊনকোটি জেলার নালকাটা এলাকায় তল্লাশি চালায়। এ সময় একটি আলু বোঝাই ট্রাক থেকে ৪০ হাজার ৫শ' বোতল ফেনসিডিল ও ২২ হাজার ৪শ’ বোতল এফ-কাফ সিরাপ জব্দ করা হয়। পাশপাশি ৫ হাজার ২শ' ৫০ কেজি আলুসহ ট্রাকটিকে জব্দ করা হয়। এ সময় ট্রাকের মালিক বিমল পাল ও চালক রূপক নাথকে আটক করা হয়।

এদিনের অভিযানে জব্দ করা ট্রাক, আলু ও মাদকের বাজার মূল্য প্রায় ৭৩ লাখ ৩৫ হাজার ১শ' ৫০ রুপি বলেও প্রেস রিলিজে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।