ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

শিল্প-সাহিত্য

বিবিধ লাইব্রেরিতে নাঈমুল রাজ্জাকের তিন বই 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
বিবিধ লাইব্রেরিতে নাঈমুল রাজ্জাকের তিন বই 

বাংলাদেশের শিল্পসাহিত্য জগতে নাইমুল রাজ্জাক পরিচিত তার লেখালিখি ও বহুমাত্রিক প্রতিভায়।  

নাঈমুল রাজ্জাকের গল্পগ্রন্থ মোস্তাফিজ কারিগরের প্রচ্ছদে ‘নির্বাচিত গল্প’ বইটি পার্ল পাবলিকেশন্স হতে প্রকাশিত হয়েছিল।

 

‘নির্বাচিত গল্প’ বইটি সম্পর্কে শোয়াইব হাসান, সিইও, বিবিধ লাইব্রেরি বলেন, মানুষের স্বপ্নপূরণের প্রতীক্ষার প্রহর ও জীবনযাপনের গতিপ্রকৃতিতে যে ভিন্নতা রয়েছে, সেই মানুষের মনোজগত পরিবর্তনের অপূর্ব আখ্যান সজ্জিত এই বইটি। মানুষের জীবন্ত ,অভিনব চিত্রকল্প।  

উনিশটি গল্প নিয়ে সজ্জিত এই বইটি। বইয়ের গল্পগুলো হল ‘অফস্ক্রিন’,‘অনুরাগ’,‘গন্তব্য ‘বিভ্রাট’, চলচিত্ত’, ‘শালিক’ ও একজন জহিরুল’ ইত্যাদি।

নাইমুল রাজ্জাক ছোট গল্প,উপন্যাস, কবিতা, অণুগল্প, স্ক্রিপ্টসহ বিভিন্ন  বিষয় নিয়ে লেখালিখির  দীর্ঘসময় ধরে জড়িত আছেন। বর্তমানে তিনি কয়েকটি জাতীয় পত্রিকায় উপ-সম্পাদকীয় ও সম্পাদকীয়তে লেখালিখি করছেন।  

পার্ল পাবলিকেশন্স থেকে প্রকাশিত ‘নিভৃতে গৌরব’ তুমুল জনপ্রিয়তা লাভ করে। নভেল পাবলিশিং হাউজ থেকে প্রকাশিত ‘অবেলার নোনাজলে’ উপন্যাসও পাঠকপ্রিয়তা লাভ করে।

তার লেখা এই তিনটি বই  বিভিন্ন মাধ্যমে পাওয়া যাচ্ছে। একইসঙ্গে বিবিধ লাইব্রেরিতে পাওয়া যাচ্ছে। লেখালিখির জন্য বিভিন্ন সম্মাননায় ভূষিত হন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।