ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

‌‘বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড’ পেল আকিজ সিরামিক্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
‌‘বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড’ পেল আকিজ সিরামিক্স

ঢাকা: আকিজ সিরামিক্সের উদ্ভাবনী চিন্তা এবং পণ্য উৎপাদনের নিপুণতা এবার নতুন সাফল্য অর্জন করলো।  এ পুরস্কার মূলত বাংলাদেশের অর্থনীতিতে টেকসই ও সামগ্রিক উন্নয়নে অবদানস্বরূপ একটি সম্মাননা।

 

উদ্ভাবন এবং পরিকল্পনায় সেরা ব্যবসা প্রতিষ্ঠানগুলোর কৃতিত্বের একটি স্বাক্ষর। বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ডের এবারের পঞ্চম আসরে আকিজ সিরামিক্সসহ মোট ২৬টি কোম্পানিকে বিজয়ী পুরস্কার এবং ২৩টি কোম্পানিকে বিশেষ সম্মাননা দেওয়া হয়।  

আকিজ সিরামিক্স ‌‘মোস্ট ইনোভেটিভ সল্যুশন ফর ডিজ্যাবল্ড পিপল’ (বিশেষ চাহিদাসম্পন্ন মানুষদের জন্য সবচেয়ে উদ্ভাবনী সমাধান) বিভাগে ‘আকিজ সিরামিক্স ব্রেইল টাইল্স’র জন্য পুরস্কার জয় করে।

এ টাইল্স পণ্যটি দৃষ্টিপ্রতিবন্ধী ব্যক্তিদের স্বাধীনভাবে পথ চলতে সাহায্য করবে। দেশের প্রতিটি মানুষের জীবনযাপনে নিত্যনতুন উদ্ভাবন এবং পণ্যের নান্দনিকতায় আকিজ সিরামিক্স মূলত সবার কাছে নিজেদের শুভ কামনাই পৌঁছে দিচ্ছে।

একটানা চার বছর ধরে আকিজ সিরামিক্স বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের বেস্ট ব্র্যান্ড নির্বাচিত হয়ে আসছে। দেশের এক নম্বর টাইল্স ব্র্যান্ডটি এবার সুপারব্র্যান্ড অ্যাওয়ার্ডও অর্জন করলো। আর এবারের ‌‘বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২৩’ নিশ্চিতভাবেই আকিজ সিরামিক্সকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলো।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) আকিজ সিরামিক্সের সেল্স অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম এ পুরস্কারটি গ্রহণ করেন।  

পুরস্কার দেন বাংলাদেশ সরকারের আইসিটি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।  

হোটেল লা মেরিডিয়ান ঢাকার বলরুমে বাংলাদেশ ইনোভেশন কনক্ল্যাভের এ আয়োজনটি অনুষ্ঠিত হয়।  

আকিজ সিরামিক্সের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্সের ডিজিএম মোহাম্মদ আশরাফুল হক, হেড অব ব্র্যান্ড শাহজাদা ইয়াসির আরাফাত শুভ, সিনিয়র এক্সিকিউটিভ অনুপ কুমার সাহা, রোসা স্যানিটারিওয়্যারের হেড অব সেল্স বিশ্বজিৎ পাল, আকিজ বোর্ড এবং আকিজ টেবিলওয়্যারের মার্কেটিং ম্যানেজার শাহরিয়ার জামান, এবং রোসা স্যানিটারিওয়্যার এবং বাথওয়্যারের ব্র্যান্ড লিড গোলাম রাব্বানী।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।