ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অ্যাশেজের আগে চোটে অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, মে ১৫, ২০২৩
অ্যাশেজের আগে চোটে অ্যান্ডারসন

ক্রিকেটের মর্যাদাকর লড়াই অ্যাশেজের মাত্র মাসখানেক আগে দুঃসংবাদ পেল ইংল্যান্ড। ইনজুরিতে আক্রান্ত হয়েছে দলটির পেস তারকা জেমস অ্যান্ডারসন।

 

এক বিবৃতিতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, ডান কুঁচকিতে চোট পেয়েছেন এই অভিজ্ঞ পেসার। তার অ্যাশেজ খেলা নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা।

গত বৃহস্পতিবার ল্যাংকাশায়ারের হয়ে সমারসেটের বিপক্ষে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলার সময় কুঁচকির চোটে পড়েন অ্যান্ডারসন। সেদিন বল হাতে দারুণ ফর্মে ছিলেন তিনি। ১৪ ওভার বোলিং করে ১৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন। কিন্তু পরের দিন আর মাঠে নামেননি। পরে জানা যায়, কুঁচকিতে টান লেগেছে।

আগামী ১৬ জুন থেকে শুরু হবে অ্যাশেজ। তবে এর আগে ১ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে লর্ডসে একমাত্র টেস্ট খেলবে ইংল্যান্ড। এই টেস্টের দল ঘোষণা করা হবে আগামী সপ্তাহে। তবে টেস্ট ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি বোলার অ্যান্ডারসনের জন্য আরো কিছুদিন অপেক্ষা করবে ইসিবি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।