ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

প্রাইম ব্যাংককে চ্যাম্পিয়ন করাতে চান পাইলট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৭
প্রাইম ব্যাংককে চ্যাম্পিয়ন করাতে চান পাইলট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় লিগ শেষ হয়েছে ৬ জানুয়ারি। মাস না পেরোতেই মাঠে গড়াচ্ছে লংগার ভার্সন ক্রিকেটের আরেকটি আসর বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)।

আগামীকাল দুটি ভেন্যুতে মাঠে নামবে অংশগ্রহণকারী চার দল। শহীদ চান্দু স্টেডিয়ামে গত আসরের চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন খেলবে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বিসিবি নর্থ জোনের প্রতিপক্ষ প্রাইম ব্যাংক সাউথ জোন।

প্রাইম ব্যাংক সাউথ জোনের কোচের দায়িত্ব পাওয়া খালেদ মাসুদ পাইলট তার দল নিয়ে বেশ আশাবাদী। চ্যাম্পিয়ন করাতে চান দলকে। তিনি জানান, ‘প্রাইম ব্যাংককে সুন্দর একটা জায়গায়, উচ্চতার শিখরে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। চ্যাম্পিয়ন হওয়া লক্ষ্য আমাদের। গতবার রেজাল্ট ভালো ছিলো না। বিসিএল দেশের প্রথম শ্রেণির সেরা টুর্নামেন্ট। কোচ হিসেবে লক্ষ্য থাকবে ভালো ফলাফল নিয়ে আসা। এছাড়া এমন কিছু প্লেয়ার তৈরি করা, যেন ভবিষ্যতে বাংলাদেশ দলকে সার্ভিস দিতে পারে। ’

বিপিএল ছাড়া ঘরোয়া ক্রিকেটের কোনো খেলা সম্প্রচারিত হয় না টেলিভিশনে। পাইলট মনে করেন খেলোয়াড়, পৃষ্ঠপোষক ও ভক্তদের উৎসাহ বাড়াতে এ ধরনের ঘরোয়া টুর্নামেন্ট টেলিভিশনে দেখানো উচিৎ, ‘বিসিএল যদি লাইভ টেলিকাস্ট হতো তাহলে প্লেয়ার, পৃষ্ঠপোষকরা উৎসাহিত হতো। যারা ক্রিকেট ফলো করে তারা চিনতে ও জানতে পারতো ভবিষ্যত ক্রিকেটার কারা। দেশের ক্রিকেটের ছায়া টেলিভিশন দেখেই দেশের ক্রিকেটের চিত্র বোঝা যেত। আশা করবো বিসিবি এ ব্যাপারে চিন্তা করবে। পাশের দেশ ভারতে ছোট ছোট খেলাও টিভিতে লাইভ টেলিকাস্ট হচ্ছে। ’

প্রাইম ব্যাংক সাউথ জোন: আব্দুর রাজ্জাক, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফীস, ফজলে মাহমুদ রাব্বি, তুষার ইমরান, মোঃ মিঠুন, আল-আমিন জুনিয়র, মোসাদ্দেক হোসেন সৈকত, জিয়াউর রহমান, সোহাগ গাজী, আল-আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন ইমন, তৌহিদুল ইসলাম রাসেল ও মঈনুল ইসলাম সুজন।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২৭ জানুয়ারি ২০১৭
এসকে/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।