ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

ক্রিকেট

রুটের সেঞ্চুরির দিনে লরেন্সের ৯ রানের আক্ষেপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
রুটের সেঞ্চুরির দিনে লরেন্সের ৯ রানের আক্ষেপ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে রুটের সেঞ্চুরিতে ভালো অবস্থানে রয়েছে ইংল্যান্ড। ৩ উইকেটে ২৪৪ রান নিয়ে প্রথম দিন পার করেছে ইংলিশরা।

এদিন রুটের ব্যাট থেকে সেঞ্চুরি আসলেও ৯ রানের জন্য সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপে পুড়েছেন ড্যান লরেন্স।

বারবাডোজে টস হেরে ব‍্যাট করতে নেমে শুরুতেই জ‍্যাক ক্রলিকে হারায় ইংল‍্যান্ড। শূণ্য রানে তার বিদায়ের পর ব্যাট করতে নামেন অ্যালেক্স লিস। রুটকে সঙ্গ দিয়ে দলের স্কোর বাড়াতে থাকেন তিনি। থিতু হয়ে থাকা রুটের আউট কয়েকবার মিস করে ছড়া মাশুল দিতে হচ্ছে ক্যারিবিয়ানদের। তবে ঠান্ডা মাথায় ব্যাট করতে থাকা লিস ৪৫তম ওভারে এসে থামেন। ভিরাস্বামি পেরমলের বলে এলবিডব্লিউ হয়ে ৩০ রানে সাজঘরে ফেরেন তিনি।

থিতু হয়ে থাকা রুট দারুণভাবে খেলতে থাকেন লরেন্সের সঙ্গে জুটি বেধেঁ। ১৬৪ রানের জুটি গড়েন তারা। দিনের শেষ ওভারে এসে হোল্ডারের বলে কাভারে ক্যাচ দিয়ে উইকেট হারান লরেন্স। ৯ রানের আক্ষেপ নিয়ে ৯১ রানেই বিদায় নেন তিনি। দুর্দান্ত এই ইনিংস খেলতে লরেন্সের লেগেছিল ১৫০ বল। ব্যাট থেকে আসে ১৩ চার ও একটি ছক্কা। ২৪৬ বলে ১২ চারে ১১৯ রানে অপরাজিত আছেন রুট।  

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
আরইউ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।