ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তথ্যমন্ত্রীর পিতার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
তথ্যমন্ত্রীর পিতার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল  ...

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের পিতা অ্যাডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বাদ আছর নগরের মৌসুমী আবাসিক এলাকার আলিফ মিম জামে মসজিদ, আদালত ভবন জামে মসজিদ এবং রাঙ্গুনিয়া উপজেলায় মরহুমের গ্রামের বাড়ি, উপজেলা সদর ইছাখালি জামে মসজিদ ও গোচরা চৌমুহনী জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়া রাঙ্গুনিয়ার বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও রাজনৈতিক সংগঠন দোয়া ও মিলাদ মাহফিলসহ নানা কর্মসূচি পালন করেছে।

চট্টগ্রাম আদালত ভবন জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলে প্রয়াত এই আইনজীবীর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বার কাউন্সিলের সাবেক সদস্য অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোহাম্মদ হাশেম, সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়া উদ্দিন, জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, মহানগর পিপি আবদুর রশিদ, আইয়ুব খান, অ্যাডভোকেট এম এ নাসের চৌধুরী, নাজিম উদ্দিন চৌধুরী, এ এস এম বজলুর রশিদ মিন্টু, রবিউল আলম প্রমুখ।

অন্যদিকে, রাঙ্গুনিয়ার গোচরা বাজার জামে মসজিদে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ফললুল কবির গিয়াসু, মাওলানা আয়ুব নুরী, পোমরা আওয়ামী লীগের সভাপতি ছৈয়দুল আলম, আওয়ামী লীগ নেতা জাহেদুল আলম, আবদুল হালিম, আমির হামজা, মমতাজুল হক, সাইফুদ্দিন, নুরুল আবছার, মো. সোহেল, আসিফুল করিম সাব্বু, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল রাসু, সাধারণ সম্পাদক মো. আলী শাহ, মো. সাব্বির, মো. সাহেদ প্রমুখ।

তাছাড়া, বাদে আছর রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা সদরের ইছাখালী কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আরিফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিমের সঞ্চালনায় মাহফিলে অংশ নেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম চৌধুরীসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।  

বাংলাদেশে সময়: ২৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।