ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্বৈরাচারের দোসররা ষড়যন্ত্র করলেও জনগণ রুখে দেবে: বক্কর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
স্বৈরাচারের দোসররা ষড়যন্ত্র করলেও জনগণ রুখে দেবে: বক্কর বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম বক্কর।

চট্টগ্রাম: কেন্দ্রীয় বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, উৎসবমুখর পরিবেশে যেন সনাতনীরা দুর্গাপূজা পালন করতে পারে তাই বিএনপি মণ্ডপে মণ্ডপে স্বেচ্ছাসেবক টিম করেছে। সমন্বয় টিমের পাশাপাশি মনিটরিং সেল গঠন করা হয়েছে।

বিএনপি নেতাকর্মীরা দিনরাত হিন্দু সম্প্রদায়ের পাশে থাকবে। তাই কোনো সমস্যা ছাড়া হিন্দুরা পূজা উদযাপন করতে পারবে।
 আপনারা নির্ভয়ে দুর্গাপূজা উদযাপন করুন। দুর্গাপূজা দেশের মানুষের কাছে সম্প্রীতির নজির হয়ে থাকবে। পতিত স্বৈরাচারের দোসররা ষড়যন্ত্র করলেও তা দেশের জনগণ রুখে দেবে।  

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জামালখান ওয়ার্ডের হেমসেন লেনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সনাতন ধর্মালম্বীদের মাঝে উপহার সমগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বিএনপি জনগণের দল ও মানুষের কল্যাণে কাজ করে জানিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার পতনের পর থেকে তারেক রহমানের নির্দেশে সারাদেশে বিএনপি নেতাকর্মীরা হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘর পাহারা দিয়েছে। ধর্মীয় পরিচয়ে বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়, সবাই বাংলাদেশি। সংখ্যালঘু কিংবা সংখ্যাগুরু দলমত ধর্মবর্ণ নির্বিশেষে প্রত্যেক নাগরিকের অধিকার এবং নিরাপত্তা নিশ্চিত করতে হলে রাষ্ট্র ও সমাজে আইনের শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই।

হেমসেন লেন শারদীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি সুচয়ন তালুকদার রুপমের সভাপতিত্বে ও অধ্যাপক বেনু চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর  রহমান চৌধুরী, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক সাহেদ বকস, ওয়ার্ড বিএনপি নেতা আবু মহসিন চৌধুরী, আব্দুল জলিল, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের যুগ্ম আহবায়ক দিপক চৌধুরী কালু, কোতোয়ালী থানা পূজা উদযাপন কমিটির সভাপতি লিটন কুমার শীল, সাবেক ছাত্রনেতা সৌরভ প্রিয় পাল, সৈয়দ সাফওয়ান আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।