ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কর্ণফুলীতে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
কর্ণফুলীতে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে নানান অনিয়ম ও প্রভাব বিস্তারের অভিযোগ এনে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী নির্বাচন বর্জন করেছেন।

রোববার (২৬ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে চরলক্ষ্যার একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

মোহাম্মদ আলী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান। চশমা প্রতীক নিয়ে এবারের নির্বাচনে অংশগ্রহণ করেন তিনি।

তিনি সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের প্রার্থী সকাল থেকে বহিরাগত নেতাকর্মী দিয়ে কেন্দ্রে প্রভাব বিস্তার এবং এজেন্ট বের করে দিয়েছে। যেখানে সুষ্ঠু নির্বাচনের কোনও পরিবেশ নেই সেখানে নির্বাচনে থাকার প্রশ্নই আসে না। তাই আমি নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছি।  

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ সোলায়মান তালুকদার। তিনি সাংবাদিকদের বলেন, হেরে যাওয়ার ভয়ে তারা আগে থেকেই নির্বাচন বর্জন করেছে। চরলক্ষ্যা ইউনিয়নে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। কোনও ধরনের প্রভাব বিস্তার করা হয়নি।  

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।