ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

নির্ধারিত সময়ে ইউনিট সম্মেলন সম্পন্ন করতে হবে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
নির্ধারিত সময়ে ইউনিট সম্মেলন সম্পন্ন করতে হবে: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নির্ধারিত সময়ে ইউনিট সম্মেলন সম্পন্ন করতে হবে। যে সব ইউনিটে সম্মেলন সম্পন্ন হয়নি সে সব ইউনিটকে দ্রুততম সময়ের মধ্যে সম্মেলন সম্পন্ন করতে হবে।

 

বুধবার (১২ জানুয়ারি) চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সভায় তিনি এসব কথা বলেন।

সভায় আ জ ম নাছির উদ্দীন বলেন, কোভিড-১৯ এর নতুন ধরন ওমিক্রন হানা দিয়েছে, তা মোকাবেলায় নেতাকর্মীদের সরকারের গৃহীত প্রস্তাবনা ও নির্দেশনা মেনে চলতে সাধারণ জনগণকে সচেতন করতে হবে।

তিনি বলেন, সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ডের মধ্যেও চট্টগ্রাম নগরে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থাপনায় ব্যত্যয় ঘটছে যা নাগরিক দুর্ভোগ বাড়াচ্ছে।  ত্রুটিপূর্ণ মিটারের কারণেই ভৌতিক বিল দেওয়া হচ্ছে। তাই এই ধরনের ত্রুটিপূর্ণ মিটার অপসারণ করা হোক।

নগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সভায় ইতোমধ্যে যে সব ইউনিটের সম্মেলন সম্পন্ন হয়েছে তা গ্রহণ এবং যারা সম্মেলনের জন্য তথ্য ফরম পূরণ করে তালিকা প্রেরণ করেছে তাদের চূড়ান্ত যাচাই-বাছাই সম্পন্ন করে বাংলাদেশ আওয়ামী লীগের সদস্যভুক্ত করার এবং তালিকাভুক্ত সদস্যদের ফরম পূরণ শেষ হলে দ্বিতীয় পর্যায়ে ইউনিটে নতুন ফরম পূরণ করার বিষয়ে আলোচনা হয়েছে।  

সভায় সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দফতর সম্পাদক হাসান মাহমুদ চৌধুরী শমসের, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক আহমেদুর রহমান সিদ্দিকী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জহুর আহমেদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহবুবুল হক মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, শ্রম সম্পাদক আব্দুল আহাদ, স্বাস্থ্য সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa