ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

দীপাকে সংবর্ধিত করলেন তৃণমূল সহসভাপতি মুকুল রায়

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৬
দীপাকে সংবর্ধিত করলেন তৃণমূল সহসভাপতি মুকুল রায়

আগরতলা: অলিম্পিক জিমন্যাস্টিকের চূড়ান্ত পর্বে প্রথম ভারতীয় হিসেবে অংশ নেয়া ত্রিপুরার মেয়ে দীপা কর্মকার ও তার কোচ বিশ্বেশ্বর নন্দীকে সংবর্ধিত করলো ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস দল।

 

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) আগরতলার অভয়নগর এলাকায় অবস্থিত দীপা কর্মকারের পৈত্রিক বাড়ীতে তৃণমূলের তরফে দীপা ও তার কোচ বিশ্বেশ্বর নন্দীকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে মুকুল রায় ছাড়াও উপস্থিত ছিলেন, দলের এমপি প্রসূন ব্যানার্জি, দলের ত্রিপুরা প্রদেশ কমিটির চেয়ারম্যান রতন চক্রবর্তী, সভাপতি সুরজীত দত্ত, দুই বিধায়ক সুদীপ রায় বর্মণ ও আশিষ সাহা প্রমুখ।

প্রথমে মুকুল রায় ফুলের তোড়া দিয়ে দীপা কর্মকার ও কোচ বিশ্বেশ্বর নন্দীকে সংবর্ধিত করেন অপর দিকে প্রসূন ব্যনার্জী মোহনবাগান দলের হয়ে খেলার সময়ের ৭ নম্বর জার্সি তুলে দেন বিশ্বেশ্বর নন্দীর হাতে। পাশাপাশি দীপার হাতে তুলে দেন ভারতের জাতীয় প্রতীক অশোকস্তম্ভ। পরে একে একে দলের নেতারা দীপা ও তার কোচকে নানা উপহার ও স্মারক প্রদান করেন।  

মুকুল রায়, প্রসূন ব্যানার্জিসহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতারা দীপার উত্তর উত্তর শ্রী বৃদ্ধি কামনা করেন পাশাপাশি জাপানে যে অলিম্পিক অনুষ্ঠিত হবে তাতে দীপা সোনা জয় করতে পারবে বলেও আশা ব্যক্ত করেন তারা।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।