ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সহজ কিস্তিতে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ২২, ২০২১
সহজ কিস্তিতে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য

ঢাকা: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে থমকে গেছে জন জীবন। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকাটা একমাত্র পন্থা।

তাই সচেতন থেকে জনসমাগম এড়িয়ে এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধা দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিতে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সঙ্গে আরও থাকছে নিশ্চিত টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিসকাউন্ট।

গরমে মানুষকে স্বস্তি দিতে মিনিস্টার এসিতেও রয়েছে বিশেষ ছাড়! মাত্র ৫ হাজার টাকা মাসিক কিস্তিতেই ঘরে বসেই পাওয়া যাচ্ছে ১২ বছরের গ্যারান্টিসহ জাপানিজ ব্র্যান্ড প্যানাসনিক কম্প্রেসার দ্বারা তৈরি মিনিস্টার ইনভার্টার এসি।

এদিকে ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টিসহ মিনিস্টার ফ্রিজের ওপর চলছে দারুণ অফার! মাত্র ৩ হাজার টাকা মাসিক কিস্তিতেই পাওয়া যাচ্ছে ফ্রিজ। আর ফ্রিজ কিনলেই গ্রাহক পাচ্ছে ২ দশমিক ৮ লিটারের মিনিস্টার রাইস কুকার একদম ফ্রি।

করোনার এমন পরিস্থিতিতে ঘরবন্দি মানুষের বিনোদনের জন্য মাত্র ২ হাজার টাকা কিস্তিতে পাওয়া যাচ্ছে মিনিস্টার স্মার্ট ও এলইডি টিভি। আরও থাকছে একটি সুদৃশ্য আয়রন একদম ফ্রি।

মিনিস্টারের https://ministerbd.net  এই ঠিকানায় কিংবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলেই বাসায় পৌঁছে যাবে মিনিস্টারের পণ্য।  

এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে এ সুবিধা পাওয়া যাবে। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে দেশব্যাপী মিনিস্টারের সব শো-রুম খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ২২, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।