ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ভিশন রাইস কুকারের ৫ নতুন মডেল এখন বাজারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, মে ২৭, ২০২১
ভিশন রাইস কুকারের ৫ নতুন মডেল এখন বাজারে

ঢাকা: রাইস কুকারের নতুন পাঁচটি মডেলের উৎপাদন ও বাজারজাত শুরু করেছে বাংলাদেশের অন্যতম শিল্পগোষ্ঠী আরএফএল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিকস।  

বৃহস্পতিবার (২৭ মে) নরসিংদীর পলাশে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ইলেকট্রনিকসের নিজস্ব কারখানায় বিশ্বমানের প্রযুক্তিতে তৈরি ভিশন ব্র্যান্ডের এ নতুন পাঁচটি মডেলের রাইস কুকারের উৎপাদন ও বাজারজাত কর্মকাণ্ডর আনুষ্ঠানিক উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

 

আরএন পাল বলেন, পণ্যের গুণগত মান ও উন্নত বিক্রয়োত্তর সেবার কারণে ভিশন ব্র্যান্ড ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা সবসময় সর্বাধুনিক প্রযুক্তির মানসম্মত ইলেকট্রনিকস পণ্য উৎপাদনের চেষ্টা করে থাকি। এরই ধারাবাহিকতায় নিজস্ব কারখানায় ভিশনের রাইস কুকারের নতুন মডেলগুলোর উৎপাদন শুরু হয়েছে। ফলে ভোক্তা নায্য দামে উন্নতমানের পণ্য পাবে। তাছাড়া এসব ইলেকট্রনিকস পণ্য উৎপাদনে বাংলাদেশ স্বনির্ভর হয়ে উঠবে, যার ফলে কর্মসংস্থানের সুযোগ অনেক বাড়বে।  

তিনি আরো বলেন, বিশ্বমানের প্রযুক্তিতে তৈরি ভিশন রাইস কুকারের বহিরাবণ স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি। ফলে এটি অত্যন্ত শক্ত ও মজবুত। এতে রয়েছে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা, ফলে শট সার্কিট হওয়ার কোনো সম্ভাবনা নেই। তাছাড়া আকর্ষণীয় ডিজাইনের রাইস কুকারে বাংলাদেশের ঐতিহ্য ফুটিয়ে তোলা হয়েছে।  

পাচটি মডেলের ভিশন রাইস কুকারের দাম ২১০০ টাকা থেকে ৩১৫০ টাকার মধ্যে। এসব রাইস কুকার ভিশন এম্পোরিয়াম, অনুমোদিত ডিলার, বেস্ট বাইয়ের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে। তাছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবাডটকম (www.othoba.com) ও আরএফএল কল সেন্টারের (08007777777) মাধ্যমে পণ্যটির অর্ডার করা যাবে।  

ভিশন ইলেকট্রনিকসের সিনিয়র অপারেশন ম্যানেজার মাসুদুর রহমান ও নুর মোহাম্মদ মামুন, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রকিব আহমেদ এবং ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, মে ২৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।