ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

মিনিস্টার গ্রুপের ২০ বছরে পদার্পণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ২, ২০২১
মিনিস্টার গ্রুপের ২০ বছরে পদার্পণ মিনিস্টার গ্রুপের ২০ বছরে পদার্পণ

ঢাকা: ১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করলো দেশের অন্যতম জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপ। এ উপলক্ষে মঙ্গলবার (১ জুন) নানা আয়োজনে নিজেদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে প্রতিষ্ঠানটি।

করোনার কারণে বড় ধরনের আয়োজনের পরিবর্তে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব মেনে নিজস্ব কিছু কর্মী এবং সীমিত সংখ্যক গ্রাহক ও কিছু শুভাকাঙ্ক্ষীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা পালন করা হয়েছে।  

এ সময় মিনিস্টার গ্রুপের সিএফও ফকরুল ইসলাম এফসিএ, ডিইডি মো. শাহ আলম, ইডি গোলাম শাহরিয়ার কবির সহ বিভিন্ন বিভাগের প্রধানরা ও দেশের কয়েকজন ব্যবসায়ী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, ‘আজ আমরা খুবই আনন্দিত যে আমরা সফলতার সঙ্গে ১৯ বছর পার করলাম এবং এই সফলতার পেছনের সব থেকে বড় অবদান ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সহযোগিতায় আজ আমরা দেশীয় ভাবেই সব ধরনের পণ্য নিয়ে আসতে পেরেছি। আমি তাকে স্যালুট জানাই’।

তিনি বলেন, আমি শ্রদ্ধা নিবেদন করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের সব শহীদের প্রতি।  

তিনি আরও বলেন, প্রতিষ্ঠার পর অল্পদিনেই দেশের সেরা ব্যান্ড হিসেবে জনপ্রিয়তা অর্জন করি এবং দেড় যুগ পেরিয়েও সেই জনপ্রিয়তা ধরে রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে আমাদের কর্মীরা। আর এটা সফল করা সম্ভব হয়েছে সব মিডিয়া, গ্রাহক এবং বিক্রেতাদের আন্তরিকতার জন্য। সফল গ্রাহক সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছে আমাদের দক্ষ কর্মীরা। আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুন ০২, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।