ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৮ দিন বন্ধের পর বাংলাবান্ধা বন্দরে আমদানি-রপ্তানি শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
৮ দিন বন্ধের পর বাংলাবান্ধা বন্দরে আমদানি-রপ্তানি শুরু

পঞ্চগড়: পবিত্র ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটিসহ দেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটান) পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে আট দিন বন্ধ থাকার পর পুনরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (১৬ জুলাই) সকালে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানি গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, গত রোববার (১০ জুলাই) ঈদ উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরের কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশন ও স্থলবন্দর আমদানি-রপ্তানি গ্রুপসহ উভয় দেশের ব্যাবসায়ীদের সম্মতিতে শুক্রবার (৮ জুলাই) থেকে পরবর্তী শুক্রবার (১৫ জুলাই) পর্যন্ত সাপ্তাহিক ছুটিসহ মোট আট দিন ব্যবসায়ীক সকল কার্যক্রম বন্ধ রাখা হয়। এবং ছুটি শেষে আজ শনিবার (১৬ জুলাই) থেকে বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম পুনরায় সকাল থেকে শুরু হয়েছে।

এদিকে বাংলাবান্ধাস্থলবন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, ইমিগ্রেসন) নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এই সময়ে আমদানি-রপ্তানির সকল কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক ছিল।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।