ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুখ খুললেন রাজ

গাড়ি দুর্ঘটনায় আহত, পরীর সঙ্গেও দূরত্ব হয়নি রাজের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
গাড়ি দুর্ঘটনায় আহত, পরীর সঙ্গেও দূরত্ব হয়নি রাজের শরিফুল রাজ-পরীমণি

চিত্রনায়িকা পরীমণির সঙ্গে নতুন করে দূরত্ব তৈরি হয়নি অভিনেতা শরিফুল রাজের। সম্প্রতি তাদের নিয়ে যেসব তথ্য ছড়ানো হয়েছে, সেসবও নাকি সত্য নয়।

এ তথ্য জানিয়েছেন রাজ নিজেই।

তার ভাষ্য, গাড়ি দুর্ঘটনায় সামান্য আহত হয়েছিলাম, চিকিৎসা নিতে হয়েছিল। ওই দিন ঠিকঠাক হয়ে গেছি। কয়েক দিন ধরে আমার পরের সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত আছি। বাইরে মনোযোগ কম দিচ্ছি।  

আক্ষেপ নিয়ে রাজ বলেন, আমার যা ঘটেনি, তা ছড়িয়ে দেওয়া হয়েছে। আমি, পরী, রাজ্যকে নিয়ে আমার ঘর। স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হতেই পারে এবং আমাদের মধ্যে কোনো কিছু ঘটলে, যখনই ঠিক করতে যাই, তখনই চারপাশ থেকে কোনো না কোনো একটা ক্যাচাল বা কোনো ইস্যু তৈরি করা হয়। আমি বিষয়টি নিয়ে খুবই বিরক্ত। যারা বিভ্রান্তি ছড়াচ্ছেন তারা ভালো চান না, তারা আমাদের ভালো থাকতে দেবেন না।

গত চার মাস ধরে রাজ ও পরীকে নিয়ে আলোচনা যেন থামছেই না। গেল বুধবার রাতে সব দ্বন্দ্ব ভুলে সন্তান রাজ্যকে নিয়ে রাজ ও পরীমণিকে একসঙ্গে গান বাংলার অফিসে দেখা যায়। তাদের সঙ্গে রাজ্যকে নিয়ে ওই দিন কেক কেটেছেন গান বাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী।

এর পরদিনই খবর আসে, রাজ পরীর বাসা থেকে আবার বেরিয়ে গেছেন। এরপর শুক্রবার রাতে প্রকাশিত কয়েকটি ছবিতে রাজের মাথায় রক্ত দেখা যায়। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে আছেন। তবে কোথায় কীভাবে কখন রাজের মাথায় ক্ষত হয়েছে, তা পরিষ্কার হওয়া যায়নি ওই সময়। এরপর নানা গুঞ্জন ডালপালা মেলে, এবার সেই বিষয়েই মুখ খুললেন রাজ।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।