ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

নোরা ফাতেহির ব্যাগের দাম ৪০ লাখ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুন ৭, ২০২৪
নোরা ফাতেহির ব্যাগের দাম ৪০ লাখ?

সম্প্রতি বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা ফাতেহির একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, স্টুডিও থেকে বের হচ্ছেন নোরা।

ওই সময় তার হাতে একটি ব্যাগ দেখা যায়। সবকিছু ছাপিয়ে এখন আলোচনার কেন্দ্রে তার ব্যাগটি। কারণ ব্যাগটির মূল্য নাকি ৪০ টাকার বেশি!

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, নোরার ব্যাগটি তৈরি করেছে বিলাসবহুল ব্র্যান্ড হার্মিস। হার্মিস বার্কিন বিস্কুট সুইফট ব্যাগটির মূল্য ২৯ লাখ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৪০ লাখ ৭৪ হাজার টাকার বেশি।  

হার্মিসের ওয়েবসাইট ভিজিট করেও হার্মিস বার্কিন ব্যাগটি পাওয়া যায়। নোরা যে ব্যাগটি ব্যবহার করছেন, এটা ছাড়াও একই মডেলের ব্যাগটির কালো ও নেভি ব্লু রঙের দুটো চামড়ার ব্যাগ রয়েছে। তবে ওয়েবসাইটে ব্যাগটির মূল্য উল্লেখ করা নেই।

নোরা ফাতেহি বলিউডে কেবল আইটেম গানেই সীমাবদ্ধ নেই। অভিনয়েও সরব হয়েছেন। চলতি বছরের মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ক্র্যাক’। আদিত্য দত্ত পরিচালিত এ সিনেমার প্রধান চরিত্রের অভিনয় করেন অর্জুন রাম পাল, বিদ্যুৎ জামাল ও নোরা ফাতেহি। এছাড়াও বেশ কয়েকটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।