ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে ‘জন্ম’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মার্চ ১, ২০১৮
মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে ‘জন্ম’ জন্মের একটি দৃশ্য ও পোস্টার

স্বাধীনতার মাসে আসছে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জন্ম’। এটি পরিচালনা করেছেন নির্মাতা ভিকি জাহেদ। সম্প্রতি চলচ্চিত্রটির একটি পোস্টার অনলাইনে প্রকাশ পেয়েছে। 

বৃহস্পতিবার (১ মার্চ) ভিকি জাহেদ বাংলানিউজকে বলেন, মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে কাজ করার ক্ষেত্রে আমি সবসময় শিহরণ অনুভব করি। নিজের মধ্যে উত্তেজনা ও ভয় কাজ করে, যা অন্য কোনো কাজের সময় হয় না।

তবে এটুকু বলতে পারি, বহুদিন পর কোনো গল্প লিখে ও নির্মাণ করে প্রশান্তি পেয়েছি। আমার আগের কাজগুলোর চেয়ে এটি একেবারেই অন্যরকম হবে। ‘জন্ম’র একটি মজার বিষয় হচ্ছে, এর ৫০ ভাগ শ্যুটিং হয়েছে শুধু একটি হ্যারিকেনের আলো দিয়ে।

সার্ভাইভাল থ্রিলার গল্পে ‘জন্ম’ নির্মিত হয়েছে। লাইট অ্যান্ড শ্যাডোর ব্যানারে এতে অভিনয় করেছেন সাফা কবির ও জোভান। আগামী ১৮ মার্চ অনলাইনে স্বল্পদৈর্ঘ্যটি মুক্তি পাবে।

ভিকি জাহেদ ‘মোমেন্টস’, ‘মায়া’, ‘দেয়াল’, ‘বীর’, ‘রূপ’সহ বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। ‘জন্ম’ ছাড়াও তার নির্মিত নতুন ওয়েবসিরিজ ‘উষ্ণের আত্মহত্যা’ খুব শিগগিরই মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, মার্চ ০১, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।