ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

প্রিন্স হ্যারি ও মেগানের বিয়ের অতিথি সাধারণ মানুষরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, মার্চ ২, ২০১৮
প্রিন্স হ্যারি ও মেগানের বিয়ের অতিথি সাধারণ মানুষরা প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল

ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি ও মডেল-অভিনেত্রী মেগান মার্কেল তাদের বিয়ের অনুষ্ঠানে ২ হাজারেরও বেশি সাধারণ মানুষকে নিমন্ত্রণ জানাচ্ছেন। এই ভাগ্যবানরা বার্কশায়ারের ইংলিশ কাউন্টিতে অবস্থিত উইন্ডসর ক্যাসেলে বরকনেকে সামনে থেকে দেখার সুযোগ পাবেন।

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল জানিয়েছে, দুই হাজারেরও বেশি সাধারণ অতিথির মধ্যে থাকছেন স্ব স্ব কমিউনিটিতে কর্মরত ১ হাজার ২০০ জন। অতিথি তালিকায় থাকছেন হ্যারি ও মেগান সহায়তা দেন এমন চ্যারিটি ও সংগঠনের সঙ্গে যুক্ত ২০০ জন।

এছাড়া আসবেন স্থানীয় দুটি স্কুলের ১০০ ছাত্রছাত্রী, ৬১০ জন উইন্ডসর ক্যাসেল কমিউনিটি সদস্য ও রাজপরিবারের ৫৩০ জন সদস্য।

সব মিলিয়ে বরকনের আসার মুহূর্ত দেখার জন্য ২ হাজার ৬৪০ জনকে নিমন্ত্রণ জানানো হচ্ছে। কেনসিংটন প্যালেস জানিয়েছে, ভাগ্যবানদের বাছাই প্রক্রিয়া শুরু হয়েছে শুক্রবার (০২ মার্চ)। যুক্তরাজ্য জুড়ে তাদের নির্বাচন করছেন ব্রিটেনের রানির প্রতিনিধিরা।

২০১৭ সালের নভেম্বরে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বাগদান হয়। এ বছরের ১৯ মে উইন্ডসর ক্যাসেলে সেন্ট জর্জ’স শাপেলে তারা বিয়ের বন্ধনে জড়াবেন। দু’জনের চাওয়া, এই শুভক্ষণের অংশ হবেন সাধারণ মানুষ।

প্রিন্স হ্যারির পক্ষ থেকে বিয়েতে থাকবেন ব্রিটেনের রানি ও রাজপরিবারের সব সদস্য। আর কনে মেগান মার্কেলের পাশে থাকছেন তার বাবা-মা থমাস মার্কেল ও ডোরি র্যাগল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।