ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

নতুন অতিথিদের স্বাগত জানালেন সানি-ড্যানিয়েল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
নতুন অতিথিদের স্বাগত জানালেন সানি-ড্যানিয়েল মেয়ে নিশা কৌর ওয়েবার ও দুই ছেলে আশের সিং ওয়েবার এবং নোয়াহ সিংয়ের সঙ্গে সানি লিওন-ড্যানিয়েল ওয়েবার দম্পতি

গত বছরের জুলাইতে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামের একটি কন্যা শিশুকে দত্তক নিয়েছিলেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি। এবার সারোগেসি পদ্ধতিতে যমজ সন্তানকে স্বাগত জানালেন তারা।

সোমবার (০৫ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করে সানি লিখেছেন, ‘সৃষ্টিকর্তার পরিকল্পনা! ২০১৭ সালের ২১ জুন ওয়েবার ও আমি জানতে পারি খুব অল্প সময়ের মধ্যে আমরা তিন সন্তানের মা-বাবা হতে যাচ্ছি। আমরা একটি পরিবার গঠনের পরিকল্পনা করেছিলাম এবং অনেক বছর পর আশের সিং ওয়েবার, নোয়াহ সিং ওয়েবার এবং নিশা কৌর ওয়েবারকে নিয়ে আমাদের পরিবার পরিপূর্ণ হলো।

যোগ করে সানি আরও লিখেছেন, ‘আমাদের ছেলেরা কয়েক সপ্তাহ আগে জন্ম নিয়েছে কিন্তু আমার হৃদয়ে ও চোখে অনেক বছর আগে থেকেই রয়েছে। সৃষ্টিকর্তা আমাদের জন্য বিশেষ কিছুর পরিকল্পনা করেছিলেন এবং বড় একটি পরিবার দিয়েছেন। আমরা এখন তিন সন্তানের গর্বিত মা-বাবা। সবাইকে সারপ্রাইজ!’

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।