ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

এক দিনে প্রদর্শিত হবে ১৪টি চলচ্চিত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
এক দিনে প্রদর্শিত হবে ১৪টি চলচ্চিত্র উন্মুক্ত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের লোগো

শুক্রবার (২৩ মার্চ) ঢাকা চলচ্চিত্র আন্দোলনের উদ্যোগে প্রথমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে উন্মুক্ত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব ২০১৮। এক দিনব্যাপি এই উৎসবে মোট ১৪টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে।

উৎসবের আয়োজক নূরুল আলম আতিক বাংলানিউজকে জানান, উৎসবের উদ্বোধন করবেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। সেলিম তার মুক্তিপ্রতিক্ষীত চলচ্চিত্র ‘স্বপ্নজাল’-এর কলাকুশলী নিয়ে অনুষ্ঠানে যোগ দেবেন।

এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।  

উত্তরার ৩নং সেক্টরের রবীন্দ্র সরণীর বটতলায় বিকেল ৫টায় উৎসব শুরু হবে। চলবে রাত ১১টা পর্যন্ত। উৎসবে নির্বাচিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো হচ্ছে- ‘বিসর্জন', ‘টুনেস’, ‘আই এম নোবডি, ‘সহজ মানুষ’, ‘শুকতারা’, ‘গহীন ঘর’, ‘একদিন’, ‘মধুকর’, ‘পাঠকের মৃত্যু’, ‘ইতিবৃত্ত কিংবা বাস্তবতা পুনরারম্ভ’, ‘জল ও পানি’, ‘শ্যাডো অফ লাভ’।

আমন্ত্রিত চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবান বন্দী’, ‘এ লেটার টু গড’, ‘পৌনঃপুনিক’ ও ‘অঙ্গজ’।

চলচ্চিত্র প্রদর্শনী শেষে শ্রেষ্ঠ চলচ্চিত্র, পরিচালক, চিত্রনাট্য, চিত্রগ্রাহক, সম্পাদক, অভিনেতা, অভিনেত্রী ও সংগীতসহ মোট আটটি বিভাগে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।