ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

৩১তম জন্মদিনে কঙ্গনার বাড়িতে ৩১টি গাছের চারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
৩১তম জন্মদিনে কঙ্গনার বাড়িতে ৩১টি গাছের চারা গাছের চারা লাগাচ্ছেন কঙ্গনা রনৌত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রনৌত। আজ শুক্রবার (২৩ মার্চ) ৩১তম জন্মদিনের কেক কাটবেন ‘কুইন’খ্যাত এই তারকা।

কিছুদিন আগে মানালিতে একটি বাংলো কিনেছেন কঙ্গনা। সমস্ত ব্যস্ততা ভুলে বিশেষ এই দিনটি নিজের নতুন বাড়িতে পরিবারের সঙ্গে কাটাচ্ছেন ‘ফ্যাশন’খ্যাত এই অভিনেত্রী।

কঙ্গনার জন্মদিনে টুইটারে একটি ছবি শেয়ার করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বোন রঙ্গোলি চান্ডেল। সেই সঙ্গে জানিয়েছেন অবাক করা এক তথ্য।

ছবিটির ক্যাপশনে রঙ্গোলি লিখেছেন, ‘নিজের জন্মদিনে আমাদের ছোট রানী নিজেকে সবুজ গাছ উপহার দিয়েছেন। তুমি দীর্ঘজীবী হও এবং সুন্দরভাবে বেঁচে থাকো। শুভ জন্মদিন কঙ্গনা। ’

বোন রঙ্গোলি চান্ডালের সঙ্গে কঙ্গনা রনৌতমজার ব্যাপার হচ্ছে- কঙ্গনা নিজের ৩১তম জন্মদিনে বাগানে মোট ৩১টি গাছ লাগিয়েছেন। ছবিতে নিজ হাতেই তাকে গাছগুলো লাগাতে দেখা যাচ্ছে।

শুধু গাছ না, ‘গ্যাংস্টার’খ্যাত তারকা জন্মদিনে নিজেকে একটি পিয়ানো উপহার দিয়েছেন । এরই মধ্যে পিয়ানো বাজানো শেখাও শুরু করেছেন তিনি।

২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। প্রথম ছবিতে অভিনয় করেই বাজিমাত করেন ‘কুইন’খ্যাত এই তারকা। সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ঘরে তোলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড।

এরপর তাকে দেখা গেছে ‘কুইন’, ‘তনু ওয়েডস মনু’, ‘ফ্যাশন’, ‘কাট্টি বাট্টি’, ‘লাইফ ইন অ্যা মেট্রো’, ‘রাজ’, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই’, ও ‘কৃষ থ্রি’র মতো ব্লকবাস্টার ছবিগুলোতে।

এখানেই শেষ নয়, ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফ্যাশন’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার জিতেন কঙ্গনা। পরে ২০১৪ সালে ‘কুইন’ ছবিতে দারুণ অভিনয় করে সেরা অভিনেত্রী হিসেবে দ্বিতীয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তোলেন ৩১ বছর বয়সী এই তারকা।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।