ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

মুখোমুখি সালমান-হৃতিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
মুখোমুখি সালমান-হৃতিক! সালমান খান ও হৃতিক রোশান

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শ্যুটিং নিয়ে আবুধাবিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান খান। ছবিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, জ্যাকলিন ফার্নান্ডেজসহ প্রমুখ।

‘রেস থ্রি’র শ্যুটিং শেষ করে এপ্রিলের প্রথম সপ্তাহে মুম্বাই ফিরবেন সালমান খান। এরপরই পরিচালক প্রভুদেবার সঙ্গে ‘দাবাং থ্রি’ নিয়ে আলোচনায় বসবেন বলিউডের এই সুপারস্টার।

এদিকে, ‘সুপার থার্টি’ ছবির শ্যুটিং করছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশান। এতে গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে দেখা যাবে তাকে। ছবিতে তার স্ত্রী ভূমিকায় অভিনয় করেছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ম্রণাল ঠাকুর। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের ২৫ জানুয়ারি মুক্তি দেওয়া হবে ছবিটি।

শোনা যাচ্ছে- একই দিন মুক্তি পাবে সালমান খান অভিনীত ‘দাবাং থ্রি’। যদি এমনটি হয় তাহলে বক্স অফিসে মুখোমুখি হতে হবে বলিউডের এই দুই সুপারস্টারকে। তবে এ বিষয়ে সালমানের পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এবারই প্রথম নয়, এর আগে ২০১৭ সালে বলিউড কিং শাহরুখ খানের (রইস) সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হয়েছিলেন হৃতিক (কাবিল)। কিন্তু শাহরুখ অভিনীত ‘রইস’ ভালো ব্যবসা না করায় বেঁচে গিয়েছিলেন ডুগ্গু (হৃতিকের ডাকনাম)।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।