ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

‘সময় আমাদের ছিলো, আমাদেরই থাকবে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
‘সময় আমাদের ছিলো, আমাদেরই থাকবে’ অক্ষয় কুমার, সাজিদ নাদিয়াড়ওয়ালা ও সুনীল শেঠি

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছিলো অক্ষয় কুমার ও সুনীল শেঠির একসঙ্গে তোলা একটি স্থিরচিত্র। যা দেখে তাদের ভক্তরা ধারণা করেন জনপ্রিয় এই দুই তারকা হয়তো আবার একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন।

‘হাউসফুল ফোর’ ছবিতে দু’জন পুনরায় রূপালি পর্দা ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমে ভক্তদের ইচ্ছে হয়তো খুব শিগগিরই পূরণ হতে যাচ্ছে।  

সম্প্রতি অক্ষয় কুমার ও সাজিদ নাদিয়াড়ওয়ালার (হাউসফুল ফোর-এর প্রযোজক) সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করে তেমনই ইঙ্গিত দিলেন সুনীল শেঠি।

স্থিরচিত্রটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সময় আমাদের ছিলো, আমাদের আছে এবং সময় আমাদেরই থাকবে। কিছু সম্পর্ক সময়ের মধ্যে আবদ্ধ থাকে না। ’

তবে ‘হাউসফুল ফোর’-এ অক্ষয় কুমারের অভিনয়ের ব্যাপারটি অনেক আগেই জানানো হলেও সুনীল শেঠির বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। এদিকে ছবিটিতে সঞ্জয় দত্ত, ববি দেওল, জন আব্রাহাম ও কৃতি শ্যাননের অভিনয়ের বিষয়টি নির্মাতার কাছ থেকে নিশ্চিত করা হয়েছে।

চলতি বছর জুনে ছবিটির শ্যুটিং শুরু হবার কথা রয়েছে। সাজিদ খান পরিচালিত ছবিটি ২০১৯ সালের দিওয়ালিতে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।