ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

ডিজে রাহাতের ‘গ্যারেজ ১.০’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
ডিজে রাহাতের ‘গ্যারেজ ১.০’ ডিজে রাহাত

জনপ্রিয় ১৫টি বাংলা গান নতুনভাবে তৈরি করেছেন ডিজে রাহাত। এই সিরিজটির নাম রাখা হয়েছে ‘গ্যারেজ ১.০’।

রাহাতের সঙ্গীতায়োজনে ‘কলঙ্কিণী রাধা’, ‘বন্ধু তোর লাইগা রে’, ‘বাড়ির পাশে আরশিনগর’, ‘তোরে পুতুলের মতো করে’, ‘কৃষ্ণপক্ষ’, ‘সুখে থেকো ও আমার নন্দিনী’, ‘রেললাইন’, ‘দেহঘড়ি’, ‘ভালোবাসি’, ‘কেউ কোনদিন’, ‘ভালো আছি ভালো থেকো’, ‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘আমায় ডেকো না’, ‘ওগো তুমি যে আমার কতো প্রিয়’ এবং ‘বড় আশা’ গানটি নতুনভাবে উপস্থাপন করা হবে।

গানগুলোতে কণ্ঠ দিয়েছেন- কুমার বিশ্বজিৎ, দিলরুবা খান, আলিফ আলাউদ্দিন, ডি রকস্টার শুভ, পারভেজ, কর্নিয়া, শামীম, সালমা, ঐশী, ডোরা, রিয়াদ, রাজু, আঁচল, অবন্তী সিঁথি ও পিযূষ বড়ুয়া।

এ প্রসঙ্গে ডিজে রাহাত বলেন, ‘জনপ্রিয় এ গানগুলো সবাই নতুনভাবে শুনতে চান। সে ভাবনা থেকেই আমাদের এই প্রচেষ্টা। প্রতিটি গানে একদম হালকা সঙ্গীত রাখা হয়েছে। কণ্ঠের ওপর বিশেষভাবে জোর দিতেই আমরা এ প্রয়াস নিয়েছি। যাতে শ্রোতারা আসল গানটির স্বাদ পায়। গানগুলো থেকে অর্জিত আয় গানগুলোর মূল গীতিকার, সুরকার ও শিল্পীদের দেওয়া হবে। ’

এরইমধ্যে সবগুলো গানের ভিডিও নির্মাণ করেছেন তানভীর খান। ১৫টি গানের মধ্যে চলতি মাসেই ৫টি গান প্রকাশ করবে জিপি মিউজিক ও ডিজে রাহাত।

ধারাবাহিকভাবে পরবর্তী ৫টি গান প্রকাশ করা হবে আগামী জুনে এবং শেষের ৫টি গান প্রকাশ করা হবে আগস্টে।

গানগুলো অডিও আকারে শোনা যাবে জিপি মিউজিক অ্যাপে এবং গানগুলোর ভিডিও দেখা যাবে জিপি মিউজিকের ফেসবুক পেইজে। পর্যায়ক্রমে, গানের ভিডিওগুলো ডিজে রাহাত ও জিপি মিউজিকের ইউটিউব চ্যানেলেও আপলোড করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।