ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

হায়দার হোসেনের হার্টে দুই ব্লক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুন ৮, ২০২২
হায়দার হোসেনের হার্টে দুই ব্লক হায়দার হোসেন

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী হায়দার হোসেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন, তার হার্টে দুইটি ব্লক ধরা পড়েছে।

বর্তমানে হার্টে ব্লকে রিং পরানো হচ্ছে।

হায়দার হোসেনের স্ত্রী নুসরাত জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (৭ জুন) রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন হায়দার হোসেন। সকালে তাকে হাসপাতালে নেওয়া হলে তার হার্টে দুটি ব্লক ধরা পড়ে। চিকিৎসক জানায়, রাতেই একবার হার্ট অ্যাটাক হয়েছিল এই সংগীত তারকার। বর্তমানে হায়দার হোসেনের হার্টের ব্লক দুইটিতে রিং পরানো হচ্ছে।  

হায়দার হোসেনের স্ত্রী নুসরাত জাহান বলেন, হায়দারের ডায়াবেটিসও আছে। চিকিৎসক হৃদরোগের কথা বলেছেন এবং দুটি পরিপূর্ণ ব্লক পাওয়া গেছে। সেটারাই অপারেশন এখন হচ্ছে।

বাংলাদেশ বিমান বাহিনীতে একজন বিমান প্রকৌশলী হিসেবে কর্মজীবন শুরু করেন হায়দার হোসেন। ১৯৭৯ সাল থেকে তিনি সংগীতের সঙ্গেও সম্পৃক্ত। বিখ্যাত সুরকার আলম খানের সঙ্গে প্লেব্যাক গিটার বাজাতেন তিনি এবং এরপর পপ সম্রাট আজম খান এর সঙ্গে কাজ করতেন। ৫৮ বছর বয়সী এই গায়ক কয়েক বছর ধরে গানে অনিয়মিত হয়ে পড়েছেন।

তার গাওয়া ‘৩০ বছর পরেও স্বাধীনতাটাকে খুঁজছি’, ‘ফাঁইস্যা গেছি’, ‘মন কী যে চায়’সহ বেশ কয়েকটি গান একসময়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।