ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যাচের আগে আন্ডারটেকারকে দেখে অবাক রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
ম্যাচের আগে আন্ডারটেকারকে দেখে অবাক রোনালদো

অন্ধকারে ছেয়ে গেল পুরো স্টেডিয়াম। শ্মশানের নীরবতা বইছে, ঠিক তখনই গা শিউরে ওঠা এক মিউজিক বেজে উঠল।

শিশুদের কাছে তা ভয় পাওয়ার মতোন। কিন্তু এই মিউজিক যে রেসলিং ভক্তদের কাছে চিরচেনা। কালো পোশাক ও হ্যাট পরে এমন ভীতি জাগানিয়া মিউজিকেই এন্ট্রি নিয়ে থাকেন দ্য আন্ডারটেকার। গতকাল সৌদি আরবের কিংডম অ্যারেনায় কিছুক্ষণের জন্য স্মৃতিকাতর করে তোলেন এই রেসলিং কিংবদন্তি।

আন্ডারটেকারের হাতে ট্রফি উন্মোচিত হতে দেখে কিছুটা অবাকই হন ক্রিস্টিয়ানো রোনালদো। ইনজুরি কাটিয়ে এই প্রীতি ম্যাচ দিয়েই মাঠে ফেরেন কদিন আগে ৩৯তম জন্মদিন পালন করা এই ফরোয়ার্ড। যদিও ম্যাচে আল হিলালের কাছে ২-০ গোলে হেরেছে তার দল আল নাসর। কিন্তু ম্যাচজুড়ে আলোচিত ছিলেন রোনালদো। বেশ কয়েকবার মাঠেই হারিয়েছেন মেজাজ।  

প্রথমে চড়াও হন গ্যালারির দর্শকদের ওপর। তাকে ক্ষেপাতে লিওনেল মেসির নামে স্লোগান দেন দর্শকরা। জবাব দিয়ে রোনালদো বলেন, 'আমি ক্রিস্টিয়ানো, মেসি নই। '

ম্যাচশেষে আল হিলালের খেলোয়াড়রা আল নাসরকে গার্ড অব অনার দেওয়ার সিদ্ধান্ত নেন। রোনালদোর নেতৃত্বে দুই পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থাকা আল হিলাল ফুটবলারদের মাঝখান দিয়ে যেতে থাকেন আল নাসর ফুটবলাররা। কিন্তু ওই সময়ই রোনালদোর সামনে পড়ে যান এক কর্মী। তাকে বেশ ক্ষোভ নিয়েই দূরে সরতে বলেন রোনালদো।

এরপর ড্রেসিংরুমে যাওয়ার পথে রোনালদোর দিকে আল হিলালের জার্সি ছুড়ে মারেন এক সমর্থক। রোনালদো সেই জার্সি তুলে নিয়ে তা নিজের ঊরুতে ঘষতে শুরু করেন। কিছুক্ষণ পর আবার সেই জার্সি গ্যালারিতে ছুড়ে মারেন তিনি।  

বাংলাদেশ সময় : ১১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
এএইচএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।