ঢাকা, রবিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিছিয়ে পড়েও ম্যানচেস্টার ডার্বিতে সিটির দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
পিছিয়ে পড়েও ম্যানচেস্টার ডার্বিতে সিটির দুর্দান্ত জয়

ম্যাচের শুরুটা ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য স্বপ্নের মতো। আট মিনিট না পেরোতেই মার্কাস রাশফোর্ডের গোলে এগিয়ে যায় তারা।

সেই লিড ধরে রাখে ম্যাচের ৫৬ মিনিট পর্যন্ত। কিন্তু এরপর শুরু হয় ম্যানচেস্টার সিটির দাপট। দারুণভাবে ফিরে এসে ইউনাইটেডকে স্রেফ উড়িয়ে দেয় তারা। তাই ডার্বি জয়ের স্বপ্ন দেখা ইউনাইটেড মাঠ ছাড়ে ৩-১ গোলের হার নিয়ে।

প্রিমিয়ার লিগে মৌসুমের প্রথম দেখাতেও তিনটি গোলই দিয়েছিল সিটি। তবে নিজেদের মাঠে এসে যে শুরুতেই গোল হজম করতে হবে সেটা হয়তো ভাবেনি তারা।  ধারার বিপরীতে গিয়ে দুর্দান্ত এক শটে ইতিহাদ স্টেডিয়াম স্তব্ধ করে দেন মার্কাস রাশফোর্ড।  

পিছিয়ে পড়লেও হাল ছাড়েনি সিটি। বেশিরভাগ সময় বল নিজেদের দখলেই রাখে স্বাগতিকরা। প্রথমার্ধের শেষ মুহূর্তে আরলিং হালান্ডের অবিশ্বাস্য মিস হতাশা বাড়িয়ে দেয় আরও। বিরতির পর ৫৬ মিনিটে স্বাগতিকদের ধৈর্যের ফসল এনে দেন ফিল ফোডেন।  রদ্রির পাস থেকে জোরাল শটে সমতা ফেরান তিনি।  

৮০ মিনিটে সেই ফোডেনের হাত ধরেই এগিয়ে যায় সিটি। হুলিয়ান আলভারেসের পাস থেকে কোনাকুনি শটে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড। প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধে একই ভুল করেননি হালান্ড। শেষ মুহূর্তে তার গোলেই মাটি হয়ে যায় ইউনাইটেডের পয়েন্ট পাওয়ার স্বপ্ন।

এই জয়ে ২৭ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সিটি। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে ছয়ে ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪

এএইচএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।