ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ভারত

তরুণীকে ৮ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে গেল গাড়ি, ৫ যুবক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
তরুণীকে ৮ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে গেল গাড়ি, ৫ যুবক গ্রেফতার ছবি: সংগৃহীত

নতুন বছরের সূর্য ওঠার আগেই ভারতের দিল্লিতে ঘটলো ভয়ঙ্কর দুর্ঘটনা। এক তরুণীকে চাকায় আটকে নিয়ে প্রায় ৮ কিলোমিটার রাস্তা টেনেহিঁচড়ে নিয়ে গেল বেপরোয়া গাড়ি! 

সেই ভয়ঙ্কর ঘটনার ভিডিও এখন ভারতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ক্ষোভে ফুঁসছে ভারতীয়রা।  

ইতোমধ্যে ঘটনার সময় বেপরোয়া সেই গাড়িতে থাকা ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই পাঁচ যুবক ঘটনার সময় মাতাল ছিলেন। মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তাদের একজন, যার নাম অমিত। এমনটাই জানিয়েছে দিল্লি পুলিশ।

জি ২৪ ঘণ্টা, হিন্দুস্তান টাইমসসহ ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর, রোববার রাত ৩টা ২৪ মিনিটে আউটার দিল্লির কানঝাওয়ালা এলাকার পুলিশের কাছে ফোন করেন প্রত্যক্ষদর্শী। তিনি জানান, একটি তরুণীকে টেনে নিয়ে যাচ্ছে গাড়ি। চাকায় জড়িয়ে গেছেন তরুণী। কিন্তু গাড়ি থামছে না। গাড়িটি কুতুবগড়ের দিকে যাচ্ছে।

এরপর ভোরে আরেকটি ফোন কলে পুলিশকে কানঝাওয়ালা এলাকায় স্থানীয়রা জানায়, রাস্তার উপর এক তরুণীর রক্তাক্ত দেহ পড়ে আছে। তার পোশাকও ছিঁড়ে গেছে।

খবর পেয়েই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এবং প্রত্যক্ষদর্শীর বক্তব্য মতে খোঁজ চালিয়ে দিল্লির সুলতানপুরী থেকে ঘাতক গাড়িটি আটক করে পুলিশ। এ সময় নিহত তরুণীর স্কুটিও উদ্ধার করা হয়। তল্লাশিতে নেমে ওই পাঁচ যুবককেও আটক করেন তারা।

পুলিশ জানায়, থার্টি ফার্স্ট নাইটে একটি অনুষ্ঠানে ওয়েলকাম গার্লের কাজ সেরে বাড়ি ফিরছিলেন তরুণী। তখনই দুর্ঘটনা ঘটে। সোনিপত মুরথাল নামক এলাকা থেকে ফিরছিলেন অভিযুক্তরা। প্রথমে তরুণী স্কুটিকে ধাক্কা মেরে ফেলে দেন চালক অমিত। এরপর গাড়ির চাকায় তরুণীর পোশাক আটকে যায়। ওই অবস্থায় তরুণীকে প্রায় ৮ কিলোমিটার টেনে নিয়ে যায় গাড়িটি। এতে তরুণীর মৃত্যু ঘটে।  

এই দুর্ঘটনায় দিল্লি পুলিশকে নোটিশ পাঠিয়েছে দিল্লি মহিলা কমিশন।   উদ্বেগ প্রকাশ করে কমিশনের প্রধান সাথী মালিওয়াল এক টুইটে লিখেছেন, এটি অত্যন্ত ভয়ংকর ঘটনা। বিষয়টি দিল্লি পুলিশের কাছে জানতে চেয়েছি। সত্যিটা বেরিয়ে আসা দরকার।

সূত্র : জি ২৪ ঘণ্টা, হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১১৪৬, জানুয়ারি ০২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।