ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

ভারত

আগরতলায় অস্ত্রসহ তরুণ-তরুণী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ২৫, ২০২৪
আগরতলায় অস্ত্রসহ তরুণ-তরুণী আটক

আগরতলা (ত্রিপুরা): অবৈধ বাংলাদেশি নাগরিক ও মাদকদ্রব্যের পাশাপাশি এবার আগরতলা রেল স্টেশনে অস্ত্রসহ ধরা পড়েছে তরুণ-তরুণী।  

আটকরা হলেন- প্রিয়া দেববর্মা (২২) ও করণ দেববর্মা (২৪)।

তাদের বাড়ি খোয়াই জেলায়।  

শনিবার (২৫ মে) আগরতলা রেল স্টেশনের গভর্নমেন্ট রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস দাস সাংবাদিকদের জানান, গোপন সূত্রে তাদের কাছে খবর ছিল শুক্রবার (২৪ মে) রাতে মনিপুর থেকে আগরতলাগামী জনশতাব্দী এক্সপ্রেসে করে সন্দেহভাজন কিছু লোক আগ্নেয়াস্ত্র নিয়ে আসছে। বিশেষ সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে জিআরপি ও আরপিএফ বাহিনীর জওয়ানরা গোটা স্টেশন চত্বরে বিশেষ নজরদারি চালায়। শুক্রবার স্থানীয় সময় রাত ১০টা ৪৫ মিনিটে জিআরপি থানা পুলিশ সন্দেহভাজন তরুণ-তরুণীকে আটক করে। পরে তাদের তল্লাশি চালিয়ে তরুণীর ব্যাগ থেকে আমেরিকায় তৈরি অত্যাধুনিক নাইন এমএম পিস্তল, দুটি খালি ম্যাগজিন, দুটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়। একইসঙ্গে তাদের আটক করে জিআরপি থানায় নিয়ে আসা হয়। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে পাঁচদিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়।  

সূত্রের খবর, তারা অস্ত্র কারবারের সঙ্গে জড়িত ও বহিঃরাজ্য থেকে অস্ত্র আমদানি করে রাজ্যে এনে বিক্রি করতেন। অল্প বয়সের সুন্দরি তরুণী হওয়াতে অস্ত্র কারবারি হিসেবে কেউ তাকে সন্দেহ করতো না। শুক্রবার রাতে আগরতলা রেলওয়ে পুলিশের তৎপরতায় তারা ধরা পড়ে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।