ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

পুতিনকে অসুস্থ বলা ব্যক্তিদের বিবেক নিয়ে প্রশ্ন রুশ পররাষ্ট্রমন্ত্রীর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, মে ৩০, ২০২২
পুতিনকে অসুস্থ বলা ব্যক্তিদের বিবেক নিয়ে প্রশ্ন রুশ পররাষ্ট্রমন্ত্রীর রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে যারা অসুস্থ বলেন তাদের বিবেক নিয়ে প্রশ্ন তুলেছেন রুশ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই লাভরভ। স্থানীয় সময় রোববার(২৯ মে) একটি লাভরভ দাবি করেন, পুতিন সম্পূর্ণ সুস্থ রয়েছে।

 

ফ্রান্সের সম্প্রচারমাধ্যম টিএফ১-এর এক সাংবাদিকের প্রশ্নের জবাবে লাভরভ বলেন, আমি মনে করি না যে বিবেকবান ব্যক্তিরা প্রেসিডেন্টের মধ্যে কোনো ধরনের অসুস্থতা বা অসুস্থতার লক্ষণ দেখতে পান। পুতিন আগামী অক্টোবরে ৭০ বছর বয়সী হবেন। তিনি প্রতিদিনই জনসমক্ষে উপস্থিত হন।
 
 রুশ পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন,  আপনি তাকে স্ক্রিনে দেখতে পারেন, তার বক্তৃতা শুনতে পারেন। যারা এই ধরনের গুজব ছড়াচ্ছে তাদের বিবেকের ওপর বিষয়টি ছেড়ে দিচ্ছি।  
 
 দুই দশকেরও বেশি সময় ধরে রাশিয়ার ক্ষমতায় থাকা পুতিনের নির্দেশে গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে হামলা শুরু করে রুশ সেনারা। এই হামলার পর রাশিয়া ও পুতিনের ওপর একাধিক নিষেধাজ্ঞা দিয়েছে পশ্চিমা দেশগুলো।   হামলা শুরুর পর পূর্ব ইউরোপের দেশ ইউক্রেনের বহু শহর কার্যত ধ্বংসস্তূপে পরিণত হয়েছে।

 সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ৩০ মে, ২০২২
ইআর  
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।