ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানের টিভি উপস্থাপক ও এমপি আমির লিয়াকত মারা গেছেন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুন ৯, ২০২২
পাকিস্তানের টিভি উপস্থাপক ও এমপি আমির লিয়াকত মারা গেছেন তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) সংসদ সদস্য আমির লিয়াকত

পাকিস্তানের জনপ্রিয় টিভি উপস্থাপক ও কলামিস্ট এবং সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) সংসদ সদস্য আমির লিয়াকত করাচিতে মারা গেছেন।

স্থানীয় সময় বুধবার (০৯ জুন) দিনগত রাতে তার মৃত্যু হয়।

আমির লিয়াকতের বাড়ির এক কর্মীর বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম জিও নিউজের প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।    

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়, করাচিতে নিজের অ্যাপার্টমেন্টে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।  আমির লিয়াকত সম্প্রতি তার দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে বিচ্ছেদ এবং তৃতীয় বিয়ে নিয়ে আলোচনায় ছিলেন।  

আমির লিয়াকাতের বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর। তিনি ১৯৭২ সালে করাচিতে জন্মগ্রহণ করেন। তিনি তিনটি বিয়ে করেছিলেন। ২০১৮ সালে দ্বিতীয় স্ত্রী তৌবা আনোয়ারকে বিয়ে করেন। এরপর তার সঙ্গে ছাড়াছাড়ির পর ২০২২ সালে ৩১ বছরের ছোট দানিয়া শাহকে বিয়ে করেন। তবে বিয়ের কয়েকদিন পরই ১৮ বছর বয়সী দানিয়া শাহ তার কাছে ডিভোর্স চান।

জিও নিউজ জানিয়েছে, বুধবার রাত থেকে আমির লিয়াকত অস্বস্তি বোধ করছিলেন।  তবে তিনি হাসপাতালে যেতে রাজি হননি। এরপর তিনি ব্যথায় চিৎকার করলে তার বাড়ির কর্মী সেখানে পৌঁছায়। কিন্তু দরজা বন্ধ ছিল। দরজা ভেঙে দেখা যায়, তিনি অচেতন অবস্থায় পড়ে আছেন। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

আমির লিয়াকত হোসেন, এই নামটির সঙ্গের পরিচিত না হলেও তার চেহারা চেনেন ইন্টারনেট ব্যবহারকারী প্রায় সবাই।  যে কোনো মজার ভিডিওতে তার ‘বাহ, বাহ!’ উচ্চারণ করা অংশ বা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর মিম ও তার স্থিরচিত্র ব্যবহার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুন ০৯,২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।