ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

সুবিধাবঞ্চিত শিশুদের নানদোস-এ ইফতার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৪
সুবিধাবঞ্চিত শিশুদের নানদোস-এ ইফতার

পবিত্র রমজান রহমতের মাস। এসময় সবচেয়ে পরিচিত দৃশ্য  ইফতারের দৃশ্য।

তাইতো নানদোস প্রতি বছর এই সময় সেজে ওঠে নতুনভাবে।

নানদোস একটি দক্ষিণ আফ্রিকান চেইন রেস্টুরেন্ট। ইফতার মেনুতে ভিন্ন স্বাদ আনতে, নানদোস সবসময়ই বাড়তি চেষ্টা করে। অতীতে সফলভাবে পেরি-পেরি ইফতার হাজার হাজার  মানুষের ইফতারিতে পরিবেশিত হয়েছে।

পুরো পরিবারের জন্য বিশেষ ডিশ এবার নানদোস এর মূল আকর্ষণ। বন্ধুদের সঙ্গে একসঙ্গে বসে কিংবা প্রিয় মাসুষটিকে নিয়ে নানদোস-এ  খাবার খাওয়ার মজাই মজাই আলাদা।

শুধু খাবার নয়। পরিবেশ ও সমাজের জন্য নানদোস সবসময় কাজ করে যাচ্ছে। গত ছয় বছরে, নানদোস  এর সমাজ ও পরিবেশ কল্যাণে- বৃক্ষরোপন, পরিবেশবান্ধব ক্রোকারিজ চালু করা, কোরেস্টেরলমুক্ত স্বাস্থকর খাবার, সাইক্লিংকে তুলে ধরা, সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ইফতার করা ইত্যাদি নানা কিছু।

প্রতি বছরের মত এবারও নানদোস  সুবিধাবঞ্চিত, এতিম শিশুদের নিয়ে একসঙ্গে ইফতারের আয়োজন করেছে তাদের গুলশান ০১ শাখায়। এই শিশুরা হয়ত বছরে এই একটি দিনই নানদোসের সুস্বাদু, স্বাস্থ্যসন্মত পেরি পেরি চিকেন খাওয়ার সুযোগ পায়্।

আহসানিয়া মহিলা মিশনের শতাধিক শিশুর সঙ্গে ইফতার করতে এসময় আরও উপস্থিত ছিলেন বিখ্যাত গায়িকা ফাহমিদা নবী এবং উপস্থাপক, মিডিয়া ব্যক্তিত্ব ডা. আবদুন-নূর-তুষার।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।