ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ৮৫ হাজার ইয়াবাসহ ইউপি সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
লক্ষ্মীপুরে ৮৫ হাজার ইয়াবাসহ ইউপি সদস্য আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ৮৫ হাজার ২০টি ইয়াবাসহ মনির হোসেন সজীব (২৮) নামে এক ইউপি সদস্য ও যুবলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-১১।  

এছাড়া এ ঘটনায় তার দুই সহযোগী উপজেলার চররমনী মোহন ইউনিয়ন পরিষদের চৌকিদার আমির হোসেন (৩২) ও একই এলাকার মো. অলি উল্যার ছেলে মো. ইব্রাহিমকে (৩১) আটক করা হয়।

 

মঙ্গলবার (৩ জানুয়ারি) সদর উপজেলার মধ্য চররমনী মোহন গ্রাম থেকে তাদের আটক করা হয়।

বুধবার এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটক তিনজনকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  

বুধবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।  

আটক মনির হোসেন সজীব সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি ওই ইউনিয়নের চররমনী মোহন গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সজীব একই ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক। এছাড়া জেলা পরিষদের প্রভাবশালী সদস্য আলমগীর হোসেনের ভাগিনা তিনি।  

নোয়াখালী র‌্যাব-১১ এর লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, দীর্ঘদিন ধরে সজীব ও তার দুই সহযোগী টেকনাফ থেকে সমুদ্র পথে মাছ ধরার ট্রলারে করে ইয়াবা লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট এলাকায় এনে লক্ষ্মীপুর এবং নোয়াখালী জেলার খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ৩ জানুয়ারি অভিযান চালিয়ে ৮৫ হাজার ২০টি ইয়াবা বড়িসহ তাদের তিনজনকে আটক করা হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, র‌্যাব আটক তিনজনকে থানায় হস্তান্তর করেছে। তাদের আদালতে পাঠানো হবে।  

স্থানীয়রা জানান, লক্ষ্মীপুরে উদ্ধার করা ইয়াবার এটিই সবচেয়ে বড় চালান।  


বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।