ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে: আইজিপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে: আইজিপি

ঢাকা: পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বাংলাদেশ পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে রাজধানীর বনানী মডেল স্কুল মাঠে অসহায় মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন তিনি।

এছাড়া, তিনি পান্থকুঞ্জেও শীতবস্ত্র বিতরণ করেন।

আইজিপি বলেন, কয়েক দিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। অসহায় মানুষসহ পথশিশুদের কষ্ট হচ্ছে। তাদের কষ্ট লাঘবের জন্য আমরা কম্বল ও শীতবস্ত্র বিতরণ করছি। এতে অসহায় মানুষের সামান্যতম উপকার হলেও আমরা কৃতার্থ হবো।

পুলিশ প্রধান বলেন, করোনাকালে যখন মানবিকতার চরম বিপর্যয় দেখা দিয়েছিল তখন পুলিশ নিজের জীবন বিপন্ন করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা অসহায় মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছি। অসুস্থ মানুষের চিকিৎসার ব্যবস্থা করেছি। কেউ মারা গেলে দাফন ও সৎকারের ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও বলেন, করোনা মহামারীর সময় দায়িত্ব পালনকালে ১০৬ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন। তবুও আমরা জনগণকে সেবা দেওয়া থেকে পিছপা হইনি। জনগণের পাশে থেকেছি। আমাদের দেশের জনগণ শান্তিপ্রিয়। তারা সবসময় পুলিশকে সহযোগিতা করেন। আমরাও জনগণের পাশে আছি।

এ সময় ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম, ডিআইজি (হেডকোয়ার্টার্স) এস এম মোশতাক আহমেদ খান এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।