ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে মাদকসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৮ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
সুন্দরগঞ্জে মাদকসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৮ জন কারাগারে গ্রেফতাররা।

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৮ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

এর হলেন- উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে নুর আলম (৫৫), মণিরামকাজী গ্রামের আবুল হোসেনের ছেলে আনিছুর রহমান (৪০), রামধন গ্রামের ব্যাপারী পাড়াস্থ মৃত আব্দুল ওয়াহেদের ছেলে জাহিদুল ইসলাম (৩৮), ধোপাডাঙ্গা ইউনিয়নের দক্ষিণ রাজীবপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (৪৮), জেলা সদরের খোলাহাটী গ্রামের সচীন চন্দ্র ওরফে রণজিৎ মহন্ত (৪৫), তারাপুর ইউনিয়নের লাটশালা গ্রামের সাকিব (২০), সোহেল রানা (৪৫) ও চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামের বিউটি বেগম (৩০)।

এর মধ্যে নুর আলম, আনিছুর ও জাহিদুলের নামে মাদক মামলা, সাকিব হোসেন ও সোহেল রানার নামে তিস্তা পাওয়ার প্লান্ট প্রকল্পে চুরির মামলা, বিউটি বেগমের নামে ২য় তিস্তাব্রিজ নির্মাণ প্রকল্পে চাঁদাবাজি মামলা এবং সচীন্দ্র ওরফে রণজিৎ মহন্ত ও আমিনুল ইসলামের নামে মারামারি মামলা রয়েছে।

সুন্দরগগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে বিকেল তাদের আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে সন্ধ্যায় তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।