ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় একজন নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় একজন নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় আন্তঃনগর যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় আলতাব হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (০৯ জানুয়ারি) দুপুরে ঈশ্বরদী-খুলনা রেলরুটের পাকশী রেলস্টেশনের অদূরে দিয়ার বাঘইল জোড়া সাঁকো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল পূর্বপাড়া এলাকার মৃত আজাহার হোসেনের ছেলে। তিনি ওই এলাকায় পিঠা, রুটি বিক্রি করে সংসার চালাতেন।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিহির রঞ্জন দেব বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, নিহত ব্যক্তি বাঘইল সাঁকোর মুখে পিঠা, রুটি বিক্রি করে সংসার চালাতেন। সোমবার দুপুরের দিকে খুলনা থেকে চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনটি পাকশী রেলস্টেশন অতিক্রম করে ঈশ্বরদী আসছিল। এ সময় এক পথচারী মাথায় খড়ির বোঁঝা নিয়ে ট্রেনের সামনে দিয়ে পার হচ্ছিল। তখন দ্রুতগামী ট্রেনটির ধাক্কায় ঘটনাস্থলেই আলতাবের মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিহির রঞ্জন দেব বাংলানিউজকে জানান, নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারে হস্তান্তর করা হয়েছে। ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় অপমৃত্যু (ইউডি) মামলা নথিভূক্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad