ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

পাবনা (ঈশ্বরদী): ঈশ্বরদী উপজেলায় শেষ সীমানার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের আটমাইল নামক স্থানে ড্রাম ট্রাক- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আসিফ হোসেন (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে পৌনে দুইটার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের শেষ সীমানা (ঈশ্বরদী-পাবনা মহাসড়কের) টেবুনিয়ার আটমাইল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।  

নিহত আসিফ পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামের বুলবুল হাসনাতের ছেলে।

মঙ্গলবার পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

পাকশী হাইওয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর আনুমানিক পৌনে দুইটার দিকে পাবনা থেকে মোটরসাইকেলে যোগে দুই আরোহী বেপড়োয়া গতিতি ঈশ্বরদী দিকে আসছিলো। এ সময় বিপরীত দিক থেকে পাশের কাঁচা রাস্তা থেকে মহাসড়কে ড্রাম ট্রাক ওঠার সময় ঈশ্বরদী দিকে আসা মোটরসাইকেলটির সঙ্গে ট্রাকের ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলে থাকা দুইজন আরোহী পাঁকা রাস্তায় ছিঁটকে পরে গুরুতর আহত হয়।  

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বলেন, পাবনা থেকে বেপড়োয়া গতিতে আসা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে দুই জন মোটরসাইকেল আরোহী মারাত্মক আহত হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধারের পর ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। ওপর একজনকে আশঙ্কজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  

ওসি আশীষ কুমার স্যানাল আরও বলেন, পুলিশ ট্রাকটি জব্দ করেছে। চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহত ওই মোটরসাইকেল আরোহীর পরিচয় খুঁজে বের করার পর তার স্বজনদেরকে খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি নিয়মিত মামলা করা হবে।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।