ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

খোঁজ মেলেনি স্কুলছাত্র রিহানের, দিশেহারা পরিবার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
খোঁজ মেলেনি স্কুলছাত্র রিহানের, দিশেহারা পরিবার  মো. রিহান

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে নিখোঁজের দুই দিন পরেও স্কুলছাত্র মো. রিহানের (১৩) খোঁজ মেলেনি। গত মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের উদ্দেশে বাড়ি থেকে হওয়ার পর নিখোঁজ হয় সে।

 

বুধবার (১১ জানুয়ারি) রিহানের পরিবারের পক্ষ থেকে কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

রিহান উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডস্থ সফি উল্লাহ হাজিবাড়ির প্রবাস ফেরত আবু আতাহারের একমাত্র ছেলে ও উপজেলার চর কালকিনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। রিহান বাড়িতে ফিরে না আসায় দিশেহারা তার বাবা-মাসহ পরিবারের সদস্যরা।  

রিহানের চাচা মো. রাসেল বুধবার রাতে জানান, মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৯টায় রিহান বাড়ি থেকে চর কালকিনি উচ্চ বিদ্যালয়ের উদ্দেশে বের হয়। কিন্তু দুইদিন পরেও বাড়িতে ফিরে আসেনি। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত তাকে না পেয়ে পরিচিত আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নেওয়া হয়। পরে মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার রাত পর্যন্ত লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকায় সন্ধান চেয়ে মাইকিং করা হয়।  

চর কালকিনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন বেলাল জানান, তাদের বিদ্যালয়ের ছাত্র রিহান গত ৪ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত বিদ্যালয়ে উপস্থিত ছিল। কিন্তু মঙ্গলবার (১০ জানুয়ারি) সে বিদ্যালয়ে উপস্থিত হয়নি। বিদ্যালয়ের ক্লোজ সার্কিট ক্যামেরা এবং হাজিরা খাতা দেখে তিনি নিশ্চিত হয়েছেন। ছাত্র হিসেবে রিহান খুবই ভদ্র এবং শান্ত স্বভাবের বলে জানান তিনি।  

এদিকে নিখোঁজ স্কুলছাত্রের সন্ধান পেলে ০১৮৩৬২৩৬২০৫/০১৮৭৫০০৪৯৩৪ নম্বরে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।