ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুনাকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
পুনাকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 

ঢাকা: শীতার্ত অসহায় মানুষের কথা ভেবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।  

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শীতার্ত অসহায় মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাহা চৌধুরী।

 

পুনাক সভানেত্রী বলেন, ব্যক্তিগত উদ্যোগে হয়তো বড় কিছু করা সম্ভব নয়। কিন্তু সাংগঠনিকভাবে কিছু করার চেষ্টা করছে পুনাক। পুনাক অসহায় ও বিশেষ চাহিদা সম্পন্নদের পাশে থাকবে।
 
তিনি বলেন, শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ ও বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের পাশে সব সময় দাঁড়াতে চাই।  

এ সময় পুনাকের সভানেত্রী মুনমুন আহসান, সাধারণ সম্পাদিকা নাসিম আমিন, সমাজ কল্যাণ সম্পাদিকা তৌহিদা নুপুর, ঢাকা জেলা পুনাক সভানেত্রী, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানসহ পুনাকের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এলাকার অসহায় মানুষদের খুঁজে খুঁজে তৈরি করা হয়েছে তালিকা। তাতে বাদ পড়েনি অটিস্টিক শিশুরাও। ২৫০ জন অটিস্টিক শিশুসহ মোট ৮০০ জন দুস্থ মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে কম্বল। পুনাকের সমাজ কল্যাণ শাখা এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ভূমিকা রেখেছে।  

উল্লেখ্য, অতিমারি করোনাকালেও পুনাক দাঁড়িয়েছে দুস্থ-অসহায় মানুষের পাশে। মাসের পর মাস রান্না করা খাবার ও ওষুধ বিতরণ করেছে। করোনাযোদ্ধাদের উৎসাহিত করেছে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।