ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে দুই মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
মানিকগঞ্জে দুই মাদক বিক্রেতা আটক

মানিকগঞ্জ: মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে জেলার সিংগাইর উপজেলা থেকে সাড়ে চার লাখ টাকা মূল্যে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে ওই মাদক কারবারিকে আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মো. মোশারফ হোসেন।

আটকরা হলেন সিংগাইর উপজেলার পশ্চিম বাস্তা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে কাউসার (৩৫) ও ধল্লা গান্দারদিয়া এলাকার বিল্লাল মিয়ার ছেলে হানিফ মিয়া (৩৪)।

এ গোয়েন্দা কর্মকর্তা বলেন, আটক এ দুই মাদক কারবারি দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। এর আগেও কয়েকবার তাদেরকে আটক করা হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার (১৩ জানুয়ারি) ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম হেরোইনসহ তাদের দুই জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃত মাদকের আনুমানিক বর্তমান বাজার মূল্য সাড়ে চার লাখ টাকা। কাউসার ও হানিফের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন।

এছাড়া গতকালের ঘটনায় সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত একটি মামলা হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা।

বাংলাদেশ: ০৮৪০ সময় ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।