ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
রাজধানীতে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর হাতিরঝিল ও তুরাগ থানা এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগের একটি দল।

শনিবার (১৪ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. ইয়াছিন, মো. আলী হোসেন ও মো. হাবিবুল্লাহ।

সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মুহম্মদ মনিরুজ্জামান জানান, গত শুক্রবার (১৩ জানুয়ারি) হাতিরঝিল ও তুরাগ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তিনি জানান, কতিপয় মাদকবিক্রেতা একটি বাসে করে ইয়াবাসহ বিশ্ব ইজতেমা যাত্রীদের সঙ্গে চট্টগ্রাম থেকে ঢাকার ইজতেমা ময়দানের দিকে নিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম হাতিরঝিল থানার চৌধুরীপাড়া এলাকায় মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দেয়। এ সময় বাসটি রেখে পালানোর সময় ইয়াসিন ও আলীকে গ্রেফতার করা হয়। পরে বাসটি তল্লাশি করে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। একইদিন অপর এক অভিযানে গ্রেফতারদের দেওয়া তথ্য মতে, তুরাগ থানার কামারপাড়া এলাকা থেকে তাদের অপর সহযোগী হাবিবুল্লাহকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশের এলাকায় বিক্রি করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ঘটনায় হাতিরঝিল থানায় তাদের নামে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa