ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
যাত্রাবাড়ীতে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের সদস্যরা।

গ্রেফতার চার মাদক কারবারি হলেন- মো. মনির হোসেন জনি, খেলাফত মোল্লা, মো. সুমন মিয়া ও মতিয়ার রহমান।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের সহকারী কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীতে মাদক প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনা করে যাত্রাবাড়ী ধানাধীন গোলাপবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা গোলাপবাগে ইয়াবা বিক্রি করছিলেন। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।  

তিনি আরও জানান, গ্রেফতার মাদক কারবারিরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে কৌশলে তা ঢাকায় নিয়ে আসে। এরপর ঢাকার বিভিন্ন মাদক কারবারিদের কাছে ছোট ছোট চালানে বিক্রি ও সরবরাহ করে থাকে।

সহকারী কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা জানান, গ্রেফতার মাদক কারবারি জনির নামে ডিএমপির যাত্রাবাড়ী থানায় ও খেলাফত মোল্লার নামে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান সহকারী কমিশনার জ্যোতির্ময় সাহা।  

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad