ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

নড়াইলে জুয়ার আসর থেকে মাদকসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
নড়াইলে জুয়ার আসর থেকে মাদকসহ আটক ৪ আটক: প্রতীকী ছবি

নড়াইল: নড়াইলে জুয়ার আসর থেকে ইয়াবা, গাঁজা, টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার বুড়িখালী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ও পোলট্রি খামারি মো. সোহেল রানা রনি (৪০), সদরের বুড়িখালী গ্রামের মৃত আজহার মোল্যার ছেলে পরিবহন চালক আলমগীর মোল্লা (৩৬), মৃত আক্কাস শেখের ছেলে ঠিকাদার আমিনুর শেখ (৪২) এবং ওই গ্রামের মৃত মহিয়ার ভূইয়ার ছেলে ঠিকাদার হুমায়ুন কবির (৩৬)।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গোপর সংবাদের ভিত্তিতে সদরের বুড়িখালী গ্রামের নারগিস বেগমের রান্নাঘর থেকে মাদক সেবনরত অবস্থায় জুয়ার আসর থেকে চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে  ৩০ হাজার ২০০ টাকা, ৭০টি ইয়াবা, ১০ গ্রাম গাঁজা, ২ সেট তাস ও ১টি মোবাইল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, আটকদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদক ও জুয়া আইনে মামলা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।