ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেটে জেলরোডে ধরা পড়ে জেলে চার ছিনতাইকারী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
সিলেটে জেলরোডে ধরা পড়ে জেলে চার ছিনতাইকারী 

সিলেট: সিলেট কেন্দ্রীয় কারাগার বন্দিদের স্থানান্তরের পর নীরব নিস্তব্ধ নগরের অভ্যন্তরের পুরাতন জেল রোড। সেই সুযোগ নেয় ছিনতাইকারীরা।

জেলরোড সড়কে যাতায়াত করা ব্যবসায়ী ও পথচারিরা হরহামেশা ছিনতাইয়ের শিকার হন। কিন্তু ছিনতাইকারীদের ধরতে সক্ষম হচ্ছিল না পুলিশ।

অবশেষে ছিনতাইয়ের পায়তারাকালে সিলেট নগরের জেল রোড সড়ক থেকে চার ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়েছে এসএমপির কোতোয়ালি মডেল থানা পুলিশ। তাদের কাছ থেকে ৪টি ছোরা ও ব্যবহৃত মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, মৌলভীবাজার জেলার রাজনগর থানার একামধু গ্রামের নুরুজ্জামানের ছেলে উজ্জল (২৭), সুনামগঞ্জ জেলার ছাতক থানার ঝিকলি গোবিন্দগঞ্জ গ্রামের মৃত আব্দুর নূরের ছেলে আলী নূর(২৬), হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার খাড়াউড়া গ্রামের হরমুজ আলীর ছেলে বুলবুল আহম্মদ(৩৩) এবং সিলেটের জৈন্তাপুর থানার ঠাকুরমাটি গ্রামের আখলুছ মিয়ার ছেলে সেলিম(২৫)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস বলেন, সোমবার সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়ি পুলিশ জেল রোডের প্রবেশদ্বার থেকে তাদের আটক করেন। অভিযানে নেতৃত্ব দেন ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. সাজেদুল করিম। তাদের বিরুদ্ধে মামলা দায়েরক্রমে আদালতে পাঠানো হয়। গ্রেফতাররা দীর্ঘদিন ধরে ওই সড়কসহ বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল। অবশেষে তাদের পাকড়াও করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এনইউ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।