ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃদ্ধা মাকে মারধর, সন্তানসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
বৃদ্ধা মাকে মারধর, সন্তানসহ গ্রেফতার ২

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় বৃদ্ধা মাকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়েরের পর ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গুরুতর আহত বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলার বাগধা ইউনিয়নের জোবারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

আহত বৃদ্ধার নাম সুশীলা রায় (৬৫)। তিনি জোবারপাড় গ্রামের মৃত সুরেশ রায়ের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বাবার রেখে যাওয়া অর্থ হাতিয়ে নিতে ছেলেরা বৃদ্ধা মাকে চাপ প্রয়োগ করলে তিনি বাধা করায় তার ছেলে শংকর রায়, তুষার রায়, ঝন্টু রায় ও তার ভাসুরের ছেলে সুব্রত রায় তাকে মারধর করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি বৃদ্ধা সুশীলা রায় জানান, আমার স্বামীর মৃত্যুর পর তার রেখে যাওয়া অর্থ আমার কাছে গচ্ছিত ছিল। এই অর্থ আমার ৩ সন্তান নেওয়ার জন্য বিভিন্ন সময় চাপ প্রয়োগ করে। কিন্তু আমি বাধা নিষেধ করলে তারাসহ আমার ভাসুরের ছেলেরা আমাকে মারধর করে। এসময় স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

সুশীলার এক ছেলে মন্টু রায় জানান, আমার অন্য তিন ভাইসহ কয়েকজন মিলে দীর্ঘদিন যাবৎ অর্থ-সম্পদ হাতিয়ে নেওয়ার জন্য ভয়-ভীতি দিয়ে আসছিল। এই জন্যই তারা আমার মাকে মারধর করে গুরুতর আহত করেছে।

এ ঘটনায় বৃদ্ধা সুশীলা রায় বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বাদী হয়ে আগৈলঝাড়া থানায় তার সন্তানসহ ৭ জনের নামে মামলা দায়ের করলে উপ-পরিদর্শক শফিকুর রহমান অভিযান চালিয়ে বৃদ্ধার ছেলে শংকর রায় ও ভাসুরের ছেলে সুব্রত রায়কে গ্রেফতার করে বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।