ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রী স্বীকৃতির দাবিতে নলছিটিতে সানজিদা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
স্ত্রী স্বীকৃতির দাবিতে নলছিটিতে সানজিদা

ঝালকাঠি: স্ত্রী স্বীকৃতির দাবি নিয়ে ঝালকাঠির নলছিটিতে অবস্থান নিয়েছে রাজশাহী জেলার বাগমারা উপজেলার বাসিন্দা সানজিদা খাতুন (৪০)।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল থেকে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর গ্রামের হাবিব আকনের ছেলে আক্কাস আকনের বাড়িতে অবস্থান নেন তিনি।

সানজিদা খাতুন জানান, আক্কাস আকনের সঙ্গে মোবাইল ফোনে তার পরিচয় হয়। এরপর প্রতারণা করে ভোটার আইডি কার্ড পরিবর্তন করে ২০২১ সালের ১১ জানুয়ারি দুই লাখ টাকা দেনমোহরে শরীয়ত মেনে তার সঙ্গে বিবাহ হয়। বিবাহের কিছু দিন পর টাকা-পয়সা নিয়ে বাড়ি চলে আসে সে। তারপর থেকে তার ফোন বন্ধ পাই। আমি উপায় না পেয়ে তার গ্রামে চলে আসি। কিন্তু এখানে কোনো কূল-কিণারা না পেয়ে তার বাড়িতে অবস্থান করছি।

স্থানীয়রা জানান, আক্কাস আকন এর আগে পাশের বাড়ি থেকে এক গৃহবধূকে নিয়ে পালিয়ে ঢাকায় যায়। পরবর্তীতে আবার সেই গৃহবধূকে নিয়ে বাড়িতে ফিরে আসে সে। তার চাল-চলন ভালো না।

অভিযুক্ত আক্কাস আকনকে না পাওয়ায় তার স্ত্রী হ্যাপি বেগম জানান, এই মহিলার কাবিননামা অনুযায়ী, যাকে তিনি স্বামী দাবি করছেন, তার নাম দেলোয়ার। কিন্তু আমার স্বামীর নাম আক্কাস আকন। আমার স্বামীর সঙ্গে তার কোনো সম্পর্ক নাই।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান জানান, আমি জানতে পারছি যে, স্ত্রীর দাবিতে রাজশাহী থেকে এক নারী আক্কাস আকনের বাড়িতে অবস্থান নিয়েছে।

মোল্লারহাট ইউপি চেয়ারম্যান কে এম মাহবুবুর রহমান সেন্টু জানান, বিষয়টি কেউ আমাকে অবহিত করেনি। মোবাইল ফোনে সাংবাদিকদের মাধ্যমে জানতে পারলাম।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।