ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বারান্দায় ঝুলছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
বারান্দায় ঝুলছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

রাজশাহী: স্বামীর ঘরের বারান্দায় ঝুলছিল তারিনা বেগম (৪০) নামে এক গৃহবধূর মরদেহ। রোববার (৫ মার্চ) বিকেলে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

পরে তা ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাঘা উপজলার সদর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পাকুড়িয়া কারিগরপাড়া গ্রামে। ঘটনার পর থেকে মৃতের স্বামী রাজদুল ইসলাম পলাতক।

স্থানীয়দের বরাত দিয়ে রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক আব্দুল করিম জানান, গৃহবধূর মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। স্থানীয়রা বলছেন, তারিনা বেগমের স্বামী মাদকাসক্ত। গতকাল (৪ মার্চ) রাতে এলাকার এক দোকানে বাকির চার হাজার টাকার জন্য রাজদুল ইসলামকে চাপ দেওয়া হয়। দোকানদারের সেই টাকা পরিশোধ করার জন্য রাজদুল ওই রাতে স্ত্রীর কাছে টাকা চান। টাকা দিতে না পারায় স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করেন রাজদুল।

সেই নির্যাতনের জেরেই আজ (৫ মার্চ) দিনের কোনো এক সময় ঘরের বারান্দায় আড়ার সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করেন তারিনা। ওই সময় বাড়িতে আর কেউ ছিল না।  

পুলিশ পরিদর্শক আরও বলেন, তবে ঘটনার পর থেকে তার স্বামী পলাতক। এজন্যই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

এছাড়া তার স্বামীকেও খোঁজা হচ্ছে। তাকে পেলে ঘটনা সম্পর্কে আরও তথ্য পাওয়া যাবে এবং এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
এসএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।