ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গফরগাঁওয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা, দেবর-ভাসুরদের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
গফরগাঁওয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা, দেবর-ভাসুরদের নামে মামলা

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে সুফিয়া খাতুন (৪৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- সাবিনা আক্তার (৩৫), শিল্পী আক্তার (৩০) ও ফিরোজা বেগম (৪৫)।

রোববার (২৬ মার্চ) সকালে সালটিয়া ইউনিয়নের দক্ষিণ পুখুরিয়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত সুফিয়া খাতুন ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী।  

ওইদিন সন্ধ্যায় এ ঘটনায় গফরগাঁও থানায় নিহতের দেবর ও ভাসুরসহ ১০ জনের নাম উল্লেখ করে স্বামী সিরাজুল ইসলাম একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ।

পুলিশ জানায়, বাদী সিরাজুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে তার সৎ ভাই সাত্তার, সূর্যত আলী, হেকমত ও আজিজুলের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সকালে ওই বিরোধের জেরে সিরাজুল ইসলামের দোকান ঘর ভাঙচুর করে সাত্তার ও তার লোকজন। এ ঘটনার খবর পেয়ে সিরাজুল ও তার লোকজন ঘটনাস্থলে গেলে দুই পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

এর কিছুক্ষণ পর সিরাজুল ও তার লোকজন চলে গেলে সূর্যত আলী ও তার লোকজন সিরাজুলের বাড়িতে হামলা করে। এসময় সিরাজুলের স্ত্রী সুফিয়া খাতুন প্রতিপক্ষের হামলার ভয়ে দৌড়ে বাড়ির শৌচাগারে আশ্রয় নেয়।

এসময় হামলাকারীরা শৌচাগারে গিয়ে সুফিয়ার ওপর হামলা করে গুরুতর জখম করে। এ ঘটনায় স্থানীয়রা সুফিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনার মূলহোতাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।